হাতে ১০ টাকার নোট থাকলেই কেল্লাফতে, পেতে পারেন ২৫ হাজার

পুজোর আগে টাকা উপার্জন করার দারুণ সুযোগ। হাতে ১০ টাকা থাকলেই হবে। ব্যাংক অ্যাকাউন্টে ঢুকে যেতে পারে ২০-২৫ হাজার টাকা। বিষয়টা গল্পের মতো শোনালেও, এরকম সুযোগ রয়েছে সবার সামনে। তাও বাড়িতে বসেই সেই টাকা হাতে পাবেন আপনি।

পুজোর আগে হাতে টাকা পেতে কে না চায়। বাইরে কোথাও ঘুরতে না গেলেও, ঘরে বসেই শপিং বা খাওয়া দাওয়া জমিয়ে করা যেতে পারে এই করোনা আবহে। আর হাতে মোটা টাকা পাওয়ার সুবর্ণ সুযোগ তাই একদমই মিস করা উচিত নয়। এই টাকা পেতে গেলে কোনও কষ্টই করতে হবে না।

শুধু দরকার একটা বিশেষ ১০ টাকার নোট। জেনে নিন কীভাবে এই ১০ টাকা দিয়ে ২০-২৫ হাজার টাকা পাবেন– বাজারে এখন চারিদিকে নতুন নোটের ছড়াছড়ি। পুরোনো নোট প্রায় চোকেই পড়ে না।

এই পরিস্থিতিতে যদি একটি বিশেষ পুরোনো ১০ টাকার নোট আপনার কাছে থেকে থাকে, তবেই কেল্লাফতে। সেখান থেকেই অর্থাৎ সেটি বিক্রি করেই টাকা পেতে পারেন আপনি। এমন একটি ১০ টাকার নোট আপনার কাছে থাকতে হবে, যা ভারতের বাজারে বহু আগে সচল ছিল।

যার মধ্যে তিনটি সিংহের মুখ ছাপা রয়েছে। এছাড়াও রয়েছে অশোক স্তম্ভ। এই ধরণের নোট ব্রিটিশ শাসন কালে ব্যবহার করা হত। যদি আপনার কাছে এরকম নোট থাকে, তবেই ভাগ্য ফিরবে আপনার।

এই নোট বিক্রি করে আপনি ২০ থেকে ২৫ হাজার টাকা রোজগার করতে পারেন। অনলাইনে এই বিশেষ ১০টাকার নোট বিক্রি করতে পারেন আপনি। বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে, যারা এই পুরোনো নোট কিনে নেয় ভালো দামে।

এর মধ্যে রয়েছে ইন্ডিয়ামার্ট, শপক্লুস, মরুধর আর্টসের মতো জনপ্রিয় ওয়েবসাইট। এঁদের কাছে ওই বিশেষ নোট বিক্রি করে ভালো দাম পেতে পারেন যে কেউ।

Reply