মেয়ের প্রেমিককে লা’থি মে’রে বি’দায় করতে বললেন শাহরুখ খান!

স্ত্রী ও তিন সন্তানের স’ঙ্গে বরাবরই তার মধুর স’ম্পর্ক- এ কথা প্রায় বলে থাকেন শাহরুখ খান। সিনেমায় যত রোমান্টিক প্রেমিকের ভূমিকায় অভিনয় করুন না কেন, বাবা হিসেবে তিনি একেবারেই কুল। তবে সন্তানদের জীবনযাপনের ব্যা’পারেও সজাগ বাদশাহ। স’ম্প্রতি একটি সা’ক্ষাৎকারে মেয়ে সুহানা খানকে প্রেম বিষয়ে ক’ঠোর নি’র্দেশ দিলেন বাবা শাহরুখ।

কিং খান বলেন, মেয়ে যদি প্রেম করে তাহলে বলব, ওই ছেলেকে এখনই তোমা’র জীবন থেকে লা’থি মে’রে বি’দায় কর। ও তোমা’র উপযু’ক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁ’জে দেব।

ছেলেমেয়ের সব সম’স্যা নিয়েই আ’লোচনা করেন শাহরুখ খান। কিন্তু প্রেম প্রস’ঙ্গ তার একেবারেই পছন্দ নয় বলে জা’নান। এমনকি মেয়ে যদি জি’জ্ঞাসা করে, কেন তার প্রেমিককে বাবার পছ’ন্দ নয়, তার উত্তর দিতেও তিনি বা’ধ্য নন।

মেয়ে সুহানাকে বাবা শাহরুখ এমন কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ছেলে যদি প্রেমের প্র’স্তাব দেয়, তাহলে স’ঙ্গে স’ঙ্গেই তা প্র’ত্যাখ্যান ক’রতে। যদিও এই দুটি নামে তিনি সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় ক’রেছেন।

এর আগে ব’ন্ধু করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনু’ষ্ঠানে হাজির হয়ে বাদশাহ বলেছিলেন, কেউ যদি তার মেয়ের ঠোঁ’টে চু’মু খেতে চায়, তবে সেই ঠোঁ’ট তিনি ছি’ড়ে ফেলবেন। অ’র্থাৎ বাবা হিসেবে যে তিনি এক্ষে’ত্রে মোটেই সহজ নন, সে কথাই বু’ঝিয়েছেন বার বার।

Reply