বিতর্কের মধ্যেই ইনস্টাগ্রামে ৫০মিলিয়ন ফলোয়ার ছুঁলেন আলিয়া ভাট

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মহেশ ভাট কন্যা আলিয়ার ফ্যানডমে একটু ভাঁটা পড়ে। কিন্তু তা যে সাময়িক, তা আবার প্রমাণ করে দিলো আলিয়ার ইনস্টাগ্রামের ফ্যান ফলোয়িং নাম্বার।

আলিয়ার ফলোয়ারের সংখ্যা আজ ৫০ হাজার ছুঁলো! খুশি ভাগ করে নিয়েছেন তিনি বাকিদের সাথে। নিজের ইনস্টা পেজে একটি নো মেকআপ লুকের ছবি পোস্ট করে তিনি ফ্যানদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, যে তাঁরাই আলিয়ার মূল শক্তি, তাঁদের সবার সম্মিলিত ভালোবাসা আজ পঞ্চাশ হাজার ছুঁলো।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজমের অভিযোগে মোটামুটি ফ্যানবেস ভালোই কমে এসেছিলো স্টারকিডদের এবং তাঁদের মধ্যে মূল লক্ষ্য ছিলেন আলিয়া ভাট। সুশান্তের মৃ-‘ত্যুর পিছনে তাঁর ভক্তরা দায়ী করছিলেন মহেশ ভাটকেই এবং স্টারকিড না হওয়ায় যে বিটাউনে সুযোগ সুবিধা বা প্রতিষ্ঠা থেকে বঞ্চিত হয়েই সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন, এমনটাই অভিযোগ ছিলো তাদের।

মহেশ ভাট বা তাঁর সাথে সম্পর্কিত অভিনেতা বা অভিনেত্রীরা যে পাচ্ছেন অন্যায় সুযোগ সুবিধা, এ ব্যাপারে রীতিমত ক্ষোভে ফুটছিলেন নেটিজেনরা। এবং সে সূত্রেই তাঁরা কিছুদিন বয়কট করেছিলেন আলিয়া সহ বাকি স্টারকিডদেরও, তবে পরিস্থিতি যে আবার আগের জায়গাতেই ফিরে এসেছে, তার প্রমাণ আলিয়ার ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা।

তবে ফ্যান সংখ্যা নয়, জীবনে সম্পর্ক এবং ভালোবাসাই তাঁর কাছে গুরুত্বপূর্ণ, জানালেন আলিয়া। যদিও ফলোয়ার নাম্বার অনেকটাই বেড়েছে, নিঃসন্দেহে তিনি খুশি এতে। কিন্তু বাস্তব জীবনের সম্পর্ক এবং ভালোবাসা গুলোই তাঁকে যথার্থ খুশি এবং অনুপ্রেরণা দেয়, জানালেন মহেশ কন্যা।

Reply