‘ক্ষমতায় এলে পুলিশ কর্মীদের চাকরি খেয়ে নেব’ হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের

শুধু রাজ্য সরকার নয়, বিভিন্ন ক্ষেত্রে রাজ্য পুলিশের ভূমিকা নিয়েও সমালোচনামুখর রাজ্য বিজেপি। তাদের মতে, রাজ্যের পুলিশ বাহিনী শাসক দলের ক্যাডারের মতো কাজ করছে।

রাজ্যজুড়ে পুলিশের ভূমিকা নিয়ে দিলীপ ঘোষের পাশাপাশি কথা বলতে দ্বিতীয়বার ভাবেন না তিনি হলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তার কণ্ঠে এমনই এক হুংকার শোনা গেল।

বৃহস্পতিবার দুর্গাপুরে বিজেপি কর্মীদের বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। বিজেপির রাজ্য স্তরের নেতারা জেপি নড্ডার পশ্চিমবঙ্গ সফরের আগে রাঢ়বঙ্গের ৭টি সাংগঠিন জেলার নেতাদের নিয়ে বৈঠক করেছিলেন।

সেখানেই পুলিশ কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন রাজু বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন,”মনুষ খু-*নে জড়িত পুলিশকর্মীদের আর কাজ করতে হবে না”। যদিও এখানে তিনি মানুষ বলতে ঠিক কাদের বুঝিয়েছেন তা প্রকাশ করেননি রাজু বন্দ্যোপাধ্যায়।

এদিন কোন দেশের সঙ্গে বিমল গুরুংয়ের সখ্যতা নিয়েও শাসক দলকে কটাক্ষ করতে ছাড়েননি রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,”জঙ্গলমহলে হেরে ছত্রধরকে নেতা করেছে। উত্তরবঙ্গে হেরে বিমল গুরুংকে নেতা করেছে। যারা দেশদ্রো’হি’তায় অভিযুক্ত। তৃণমূল করলেই সাত খু-‘ন মাফ”।

একইসঙ্গে রাজু বন্দোপাধ্যায়ের কন্ঠে শোনা যায়, একুশের বিধানসভা নির্বাচনে রাজ্যের ক্ষমতায় বিজেপি আসার ডাক। তিনি বলেন,”২০২১এর নির্বাচনে পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায় গু’ন্ডা দিয়ে ঠেকাতে পারবেন না”।

Reply