Saturday , September 18 2021
Breaking News

‘দ্বিতীয় সন্তান’ আগমন নিয়ে সুখবর দিলেন শ্রাবন্তী, তার মধ্যেই চলছে বিবাহবিচ্ছেদের জল্পনা

সম্প্রতি বেশ কিছুদিন ধরে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নাম। এর আগেও তৃতীয় বিয়ে করার সময় সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে বহুবার উপহাস করতে দেখা গিয়েছিল।কিছুদিন ধরেই গোপন সূত্রে খবর পাওয়া যাচ্ছে যে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েও নাকি ভাঙ্গনের মুখে দাঁড়িয়ে রয়েছে। দুর্গা পুজোর আগে থেকেই তারা একে অপরের সঙ্গে থাকছেন না। এমনকি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে স্বামী এবং স্ত্রী একে অপরের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন।

কিন্তু কি এমন হলো,যার জন্য একে অপরের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করতে চাইছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার স্বামী? টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, হয়তো কোনো পরকীয়ার ব্যাপার হতে পারে।
তবে আরেকটি খবর শোনা যাচ্ছে, যার জন্য তাদের সম্পর্কে চিড় ধরেছে। এই ডামাডোলের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানালেন তাঁর দ্বিতীয় সন্তানের কথা। তাহলে কি গর্ভবতী হতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়? এই প্রশ্ন সকলেরই মনে এসেছিল।

তাহলে হয়তো তৃতীয় বিবাহ থেকে তার আরেকটি সন্তান হতে চলেছে।কিন্তু গর্ভবতী হলে সম্পর্কে তো চির ধরার কথা নয়। তাহলে কি? সমস্যার সমাধান করে দিলেন অভিনেত্রী নিজেই। তিনি যে দ্বিতীয় সন্তানের কথা প্রকাশ্যে এনেছেন, সেটি হলো তার নতুন একটি জিম। খুব শীঘ্রই এই জিম খুলতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী হওয়ার পাশাপাশি এখন একটি আস্ত জিমের মালিক হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে শুধুমাত্র তিনি একা নয়, এই জিমের আরো একটি অংশীদার হলেন তার স্বামী। গোপন সূত্র থেকে শোনা যাচ্ছে যে, এই মালিকানা নিয়েই নাকি তাদের দ্বন্দ্বে র শুরু।


সোশ্যাল মিডিয়াতে নতুন ওপেনিং করা জিমের কথা প্রকাশে আনার পর একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বন্ধু অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। তিনি শ্রাবন্তীকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন যে, তোমার আগামী পথ যেন আরো মসৃণ হয় এই কামনাই করি। প্রসঙ্গত উল্লেখ্য,এরইমধ্যে সোহম এর বিপরীতে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। আগামী বছরের প্রথম দিকে এই সিরিজটি মুক্তি পাবে হইচই তে।

About M..

Check Also

লকডাউনে গঙ্গার ঘাটে ঘুরতে এসে একই ফ্রেমে ধরা পড়লেন অন্বেষা-শ্রুতি

সম্প্রতি বাংলা ধারাবাহিকের দুই পরিচিত মুখ হলেন শ্রুতি দাস এবং অন্বেষা হাজরা। সম্প্রতি একই ফ্রেমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *