Saturday , September 18 2021
Breaking News

‘রাজ্যের বাইরের কোনও লোককে বাংলা মানবে না’, নাম না করে শাহকে বিঁধলেন মমতা

এবার সমানে সমানে লড়াই, কারণ এবার বাংলার বিধানসভা ভোট নিয়ে সবাই উত্তেজনার মধ্যে, হাতে আর বেশী সময় নেই সেই কারণেই রাজনৈতিক দল গুলো তাদের কাজ শুরু করতে দিয়েছে। যার কারণেই এবার বিজেপির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এসেছে ৩ দিনের বাংলা সফরে, সেখানেই তিনি বিভিন্ন দলীয় বৈঠক ও সভা করছে। আর তৃণমূলের দিকে নিশানা করে বাক্যবাণ ছাড়ছে, একেবারে তীব্র ভাষায় আক্রমণ শানিয়েছে এই অমিত শাহ।

কিন্তু রাজ্য সরকারের সুপ্রিমোও যে চুপ করে থাকবে না সেটা সবার জানা। তাই তিনি নবান্নে বৈঠক করতে করতেই নাম না করে অমিত শাহের উদ্দেশ্য কড়া বার্তা দিয়েছেন, বলছে উপড়ে ফেলে দেব, বলছি ভদ্রতা টুকু বজায় রাখুন, মনে রাখবেন বাইরে থেকে আসা লোককে বাংলার মানুষ কখনই মেনে নেবেন না। আজ অমিত শাহ বাঁকুড়ায় পৌঁছে গেছেন, আর সেখান থেকেই কড়া ভাষায় আক্রমণ করেছেন রাজ্য সরকারকে।

তিনি বলেছেন, তৃণমূল সরকারের মৃত্যু ঘন্টা বেজে গেছে। সাথে এটাও বলেছেন বাংলার মানুষকে বঞ্চিত করা হচ্ছে মোদী সরকারের প্রকল্প থেকে। কৃষকঃ থেকে শুরু করে সাধারণ মানুষ যারা স্বাস্হ্য প্রকল্প থেকেও বঞ্চিত, মমতা ব্যানার্জি ভালোমতোই জানে যদি এই কেন্দ্রের প্রকল্প বাংলার মানুষকে ভোগ করতে দেওয়া হয় তাহলে সরকারের ভীত নড়ে যাবে, কিন্তু লাভ হবে না, মমতা সরকারের মৃত্যু ঘন্টা বেজে গেছে।

তবে বাংলার মুখ্যমন্ত্রী নবান্নে সাংবাদিক বৈঠকে চলাকালীন একেবারে নাম না করেই অমিত শাহের বিরুদ্ধে বাক্যবাণ ছেড়ে বলেন, বলছে উঠিয়ে ফেলে দেব, সামান্য ভদ্রতা বজায় রাখুন, মনে রাখবেন বাংলার মানুষ বাইরের লোককে মেনে নেবে না।

About M..

Check Also

ছবি:  সংগৃহীত।

আরও জটিল আফগান পরিস্থিতি, এ বার পাকিস্তান সীমান্তের শহরও দখল করে নিল তালিবান

আফগানিস্তান থেকে আমেরিকার সেনা যত সরছে, ততই একের পর এক এলাকা দখল করছে তালিবান। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *