Saturday , September 18 2021
Breaking News

বিছানায় শুধুমাত্র চাদর জড়িয়ে উষ্ণতা ছড়াচ্ছেন পায়েল সরকার! শরীরে নেই কোনও পোশাক

আবার একটি অসাধারণ ফটো শুট করে সকলকে মাতিয়ে দিলেন আমাদের সব থেকে প্রিয় অভিনেত্রী পায়েল সরকার। বোঝেনা সে বোঝেনা থেকে শুরু করে আজ তিনি মিসম্যাচ এর একজন পরিনত নায়িকা। তাকে যত দেখি, তাতে মনে হয় যে এভাবেও পাল্টে যাওয়া সম্ভব। অন্যদের মতো সোশ্যাল মিডিয়াতে একাধিক সুন্দর ছবি পোস্ট করে তিনি ভক্তদের অনবরত মনোরঞ্জন করে রাখেন। তিনি এমন একটি ফটোশুট করেছেন যা দেখে অনেকেই এরকম ফটো শুট করার জন্য আরও আবেদন জানিয়েছেন নায়িকার কাছে।

যে ছবিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে,সেখানে দেখা যাচ্ছে যে একটি খাটের উপর শুয়ে একটি চাদর জড়িয়ে ফটোশুট করেছেন নায়িকা। ছবিতে একেবারে নগ্ন অবস্থায় নিজেকে ধরা দিয়েছেন নায়িকা। তবে যেহেতু তার শরীর চাদর দিয়ে ঢাকা রয়েছে, তাই শুধুমাত্র উর্ধ্বাঙ্গ এবং নিম্নাঙ্গের কিছু অংশ দেখা যাচ্ছে। বাকি শরীর পুরোটাই ঢাকা রয়েছে চাদরে। এই ছবিটি পোস্ট করে পায়েল সরকার লিখেছেন যে, being classy is not choice, it’s a lifestyle.

যার অর্থ কিছুটা এরকম, চিরকাল নায়িকা একটি আভিজাত্যপূর্ণ জীবন যাপনে অভ্যস্ত। তাই সর্বদা নিজেকে আরও একধাপ সকলে থেকে এগিয়ে রাখতে পছন্দ করেন এই নায়িকা। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় তার এই নতুন ছবি। ছবিটিতে নায়িকা সৌন্দর্যের প্রশংসা করার কোনো খামতি রাখেনি তার ভক্তরা।

About M..

Check Also

লকডাউনে গঙ্গার ঘাটে ঘুরতে এসে একই ফ্রেমে ধরা পড়লেন অন্বেষা-শ্রুতি

সম্প্রতি বাংলা ধারাবাহিকের দুই পরিচিত মুখ হলেন শ্রুতি দাস এবং অন্বেষা হাজরা। সম্প্রতি একই ফ্রেমে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *