Saturday , September 18 2021
Breaking News

লটারিতে ৫ কোটি টাকা জিতে রাতারাতি সেলিব্রিটি কাঁথির সাব্বির

গ্রাম থেকে শহরে চিকিৎসা করাতে এসে কিনেছিলেন লটারির টিকিট। সেই টিকিট থেকে সম্প্রতি ৫ কোটি টাকা জিতেছেন শেখ সাব্বির হোসেন নামের এক ব্যক্তি। তার পরই এলাকায় রাতারাতি সেলিব্রিটি হয়েছেন সাব্বির।

মাস দেড়েক আগে অসুস্থ শরীর নিয়ে চিকিৎসা করাতে কাঁথি শহরে গিয়েছিলেন বাঁধিয়া গ্রামের বাসিন্দা শেখ সাব্বির হোসেন। সে সময় কাঁথির এক দোকানদারের কাছ থেকে ৪ হাজার টাকার লটারির টিকিট কেটেছিলেন তিনি।সম্প্রতি লটারির ফল ঘোষিত হয়। তাতে তিনি দেখেন, তাঁর টিকিট প্রথম পুরস্কার জিতেছে। রাতারাতি ৫ কোটি টাকা জিতে প্রথমে নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি তিনি।

লটারি জেতার খবর প্রথমে কাউকে জানাননি সাব্বির। এক দিন বাদে ঘটনাটি নিজের স্ত্রীকে জানান। কিন্তু তা শুনে স্ত্রীও কিছুতেই বিশ্বাস করেননি। এর পর সমস্ত পরিচয়পত্র নিয়ে কাঁথির ওই লটারির দোকানে যান তিনি। তখন পরিষ্কার হয়, সত্যিই তিনি ৫ কোটি টাকা জিতেছেন।

এ খবর পাঁচকান হতে বেশি সময় লাগেনি। এর পর দিনভর আত্মীয়, পরিচিত বন্ধুবান্ধব থেকে শুরু করে অপরিচিত লোকেরাও তাঁকে দেখতে আসেন। শেখ সাব্বির হোসেন বলেছেন, ‘‘এত টাকা দিয়ে টিকিট কাটার পর ভয়ে বাড়িতে জানাইনি। এখন লটারিতে পুরস্কার জিতে যাওয়ার পর সবাইকে জানিয়েছি। প্রথমে ভয় ভয় করছিল, এত টাকার কথা শুনে কিছু যদি ঘটে যায়। পরে স্ত্রী ও পরিবারের সকলের পরামর্শে লটারির দোকানে গিয়ে নিজের পরিচয়পত্র-সহ অন্যান্য কাগজপত্র জমা দিয়ে এসেছি।’’ কিছু দিনের মধ্যেই লটারির টাকা চলে আসবে বলে জানিয়েছেন সাব্বির।

About M..

Check Also

নিজস্ব চিত্র।

বাড়ি যাওয়ার পথে মেমারির কাছে দুর্ঘটনার কবলে গাড়ি, আহত সিদ্দিকুল্লা

পথ দুর্ঘটনার কবলে পড়ে আহত হলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। অসুস্থ মায়ের চিকিৎসা করানোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *