বিরাট কোহলি ডেটিং করতেন রোহিত শর্মার স্ত্রীর সঙ্গে! পুরনো গল্প ফের এল প্রকাশ্যে

বর্তমানে ক্রিকেট দুনিয়া বেশ ব্যস্ত রয়েছে কারণ আরব আমিরশাহী তে আইপিএল চলছে যে। সেখানে বিরাট কোহলি-রোহিত শর্মা খেলছেন ভালো ফর্মেই। কিন্তু জানেন কি আমাদের ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং সহ-অধিনায়ক এর মধ্যে তিক্ততা রয়েছে? প্রকাশ্যে তারা কখনও স্বীকার না করলেও তাদের দূরত্ব দেখে বোঝা যায় যে খুব একটা সদ্ভাব নেই তাদের মধ্যে। এর আগে রোহিত শর্মা বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন।কারণটা কিন্তু ক্রিকেট নয়। আসল কারণ হল রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সচদেব।

২০১৩ সালে জিম্বাবোয়ে সফরের পরে মুম্বইতে ছুটি কাটাচ্ছিলেন বিরাট কোহলি। সেই সময় এক মহিলার সঙ্গে মুভি ডেটে যেতে দেখা যায় বিরাটকে। কোহলি ক্যামেরার সামনে স্বচ্ছন্দ হলেও সেই মহিলা বারবার ক্যামেরা থেকে মুখ লুকাচ্ছিলেন।পরে দেখা যায় সেই মহিলা আর কেউ নয় রোহিতের বর্তমান স্ত্রী ঋতিকা সচদেব।

ঋতিকা সেই সময় একজন স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। ২০১০ সাল থেকে তিনি বিরাটের হয়ে কাজ করছিলেন। একসঙ্গে ছবি বাইরে আসার পর গুঞ্জন উঠতে শুরু করে তাহলে কি তারা সম্পর্কে রয়েছেন?কিন্তু তারা একে অপরের ভালো বন্ধু এটাই জানান সকলকে। পরে রোহিত শর্মার সঙ্গে বিয়ে হয় ঋতিকার। রোহিতেরও ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি। তাদের একটি মিষ্টি কন্যা সন্তান রয়েছে।

অন্যদিকে বিরাট বিয়ে করেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা কে।আগামি জানুয়ারি মাসে তাদের পরিবারেও আসছে নতুন অতিথি। যদিও ঋতিকাকে নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ফেরার একবার সংবাদমাধ্যমের চর্চায় উঠে এসেছে তবে এ নিয়ে এখনো পর্যন্ত কেউ মুখ খোলেননি।

Reply