“আপনি ক্রিকেটারই থাকুন, হিন্দু ধর্মগুরু হতে হবে না”, বিরাট কোহলিকে অশ্লীল আক্রমণ নেটিজেনদের!

কিছুদিনের মধ্যেই তার পরিবারের আসবে খুশির হাওয়া কিন্তু তার আগেই তাকে অশ্লীল আ’ ক্র’ ম’ ণে’ র শি’ কা’ র হতে হল নেট দুনিয়ায়। দেশের প্রতিটা উৎসবের আগেই বিরাট কোহলি দেশবাসীকে শুভেচ্ছা জানান নেট দুনিয়ায়।তবে বর্তমানে করোনা পরিস্থিতিতে উৎসব পালন সম্পূর্ণ ভিন্ন ভাবে হচ্ছে গোটা দুনিয়ায়। দীর্ঘদিন লকডাউনে থেকে বর্তমানে উৎসবের মরশুম পুরোপুরি চুটিয়ে উদযাপন করতে চাইছে মানুষ। তবে করোনার আবহে এবারের দীপাবলি ঝলমলে নয়। বাজি ফাটানো যাবে না, বিভিন্ন রাজ্যের সরকার এই ব্যাপারে কড়া নিষেধাজ্ঞা জারি করেছে।

অন্যদিকে বিরাট কোহলি দিওয়ালি শুভেচ্ছা জানানোর সময় জনতাকে সরকারি নির্দেশ মানতে অনুরোধ জানিয়েছিলেন আর তার পরই তার দিকে ধেয়ে এল অপমানের বাণ। তীব্র ট্রোলিং এর সম্মুখীন হলেন বিরাট কোহলি। অনেকেই জানিয়ে দিলেন বিরাট যেন এইরকম আর্জি ভবিষ্যতে আর না করেন।

এক ইউজার লেখেন, ”এই মানুষটার মেরুদণ্ড নেই। পশুদের হ’ ত্যা’  করার উৎসবের সময় ইনি কিছু বলেন না। উনি শুধু বলবেন, পশুরা বাজি ফাটলে ভয় পায়।” আরেকজন আরেক ধাপ এগিয়ে লিখেছেন যে, “আপনি ক্রিকেটার। আমরা আপনাকে ভালোবাসা, পরিচিতি এবং সম্মান দিয়েছি। আপনি হিন্দুদের ধর্মগুরু হয়ে উঠতে যাবেন না।অকারণ জ্ঞান দেবেন না। আপনি সেটা দেওয়ার উপযুক্ত ব্যক্তি নন।”

স্বাভাবিকভাবেই বিরাট ভক্ত হয়ে গিয়েছেন তাদের প্রিয় ক্রিকেটার এর উপর এই আক্রমণ দেখে। অনেকেই পাল্টা তর্ক জুড়েছেন যারা ট্রোল করছেন তাদের সঙ্গে। যদিও বিরাট কোহলি নিজে এখনো পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি।

Reply