Tuesday , September 21 2021
Breaking News

‘চোখ বন্ধ করে ভরসা করা যায়’, ফের শহরে পড়ল শুভেন্দুর নামে পোস্টার

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তিনি। জল্পনা জিইয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্যও করে চলেছেন। কোনও কিছুর তোয়াক্কা না করে চলছে জনসভাও। তবে তিনি আর কেউ নন,তৃণমূলের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারী।

তবে বেশকিছু দিন ধরে লক্ষ্য করা গিয়েছে রাস্তাঘাটে ‘আমরা দাদার অনুগামী’ লেখা শুভেন্দু অধিকারীর নামের পোস্টার। শুভেন্দু অধিকারীর ঘাঁটি মেদিনীপুর ছাড়িয়ে এবার তাঁর নামের হোর্ডিং পড়ল হাওড়া শহরে। হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন বেলেপোল এর হ্যাংস্যাং ক্রসিংয়ে লাগানো হয়েছে ওই বিশাল হোর্ডিং। নিচে লেখা “আমরা দাদার অনুগামী”।

হোর্ডিংয়ের উপরে লেখা “চিত্ত যেথা ভয় শূন্য উচ্চ যেথা শির।” শুভেন্দুকে একজন “দক্ষ প্রশাসক, দক্ষ সংগঠক, উদার ও নির্ভীক জননেতা এবং বঙ্গের বন্ধু” হিসাবে উল্লেখ করা হয়েছে পোস্টারে । এছাড়াও হোর্ডিংয়ে রয়েছে শুভেন্দু অধিকারীর ছবিও।

এই হোর্ডিংয়ের কিছুটা দূরেই “আমরা দাদার অনুগামী” এদের তরফ থেকে লাগানো হয়েছে আরও একটি হোর্ডিং।

তাতে লেখা “যার কাছে সবকিছু বলা যায়। যাকে চোখ বন্ধ করে ভরসা করা যায়। যাকে আপন বলে ভাবা যায়। যার কাছে বিশ্বাসটুকু রাখা যায়। সেইতো জননেতা। তুমি আমাদের সেই নেতা। আমাদের এই সম্পর্ক যেন থাকে চির অটুট।”

স্বাভাবিকভাবেই হাওড়া শহরের প্রাণকেন্দ্রে এই দুই হোর্ডিং ঘিরে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা এই হোর্ডিং দিয়েছে তা অবশ্য জানা যায়নি এখনও পর্যন্ত।

About M..

Check Also

ফাইল চিত্র।

Dilip Ghosh on Babul Supriyo: মন্ত্রী হতে এসেছিলেন যাঁরা, তাঁরা কোথায়? দিলীপের বাবুল-কটাক্ষের লক্ষ্য দিল্লি?

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে চলে যাওয়াকে কেন্দ্র করে কার্যত দলের উপরতলার দিকে আঙুল তুললেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *