“অনুব্রতর জন্য ভ্যাকসিন তৈরি করছে ED-CBI, ছ’মাস অপেক্ষা করুন”, হুঁশিয়ারি সায়ন্তন বসুর

দিলীপ ঘোষকে তৃণমূল কংগ্রেসে যোগদান করাতে হলে গোবর মাখিয়ে স্নান করানোর কথা বলেছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস সাংসদ অনুব্রত মণ্ডল। তার মন্তব্যের পাল্টা জবাব দিলেন সায়ন্তন বসু।

তিনি বলেন,”অনুব্রতকে দিয়ে শুরু করে এরপর যে যে তৃণমূল নেতার ভাইরাস রয়েছে তাঁদের টিকাদান কর্মসূচী নেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি।” ছেড়ে কথা বলেননি প্রশান্ত কিশোর কে।

দুর্গাপুরের মায়াবাজারে রবিবার চায় পে চর্চা তে যোগদান করেন বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তৃণমূল কংগ্রেসকে খুচরো দলের সঙ্গে তুলনা করেন তিনি।

এদিন সায়ন্তন বসু বলেন,”ইডি, সিবিআই, আইটি এনামূলের ল্যাবরেটরিতে অনেকেরই ভ্যা’কসিন তৈরি করছে। অনুব্রত মণ্ডলের মতো কয়েকশো ভাইরাস আছে তাঁদের উপর প্রয়োগ করা হবে। আর ছয় মাস অপেক্ষা করুন।”

রাজ্যের শাসকদলের অভিযোগ,বিধানসভা নির্বাচনের আগে বহিরাগতদের কান্ডারী করে একুশের নির্বাচন পারাপার হতে চাইছে বিজেপি। এদিন রাজ্য বিজেপির নেতা সায়ন্তন বসু শাসক দলের প্রতি পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন,”পিকে কোন রাজ্যের বাসিন্দা?” তিনি আরো বলেন, “আমাদের সর্বভারতীয় দল

কেন্দ্রীয় নেতারা আসবেন। আমাদের রাজ্য নেতারাও ভিন রাজ্যে যান। তৃণমূলের ভোটের প্রচারে বাংলাদেশ থেকে চিত্র তারকা আসতে পারেন কিংবা জামাত, রোহিঙ্গারা তারা বহিরাগত নয় প্রধানমন্ত্রী এখানে বহিরাগত?”

পাঁচ তৃণমূল সাংসদ বিজেপিতে যোগদান করবেন বলে কিছুদিন আগেই মন্তব্য করেছিলেন অর্জুন সিং। এ প্রসঙ্গে সায়ন্তন বসু কে প্রশ্ন করা হলে তিনি বলেন,”এই বিষয়ে আমার কিছু জানা নেই।”

একুশের বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে শাসক দল এবং বিরোধী দলগুলোর মধ্যে সম্পর্ক ততটাই বাকবিতণ্ডার মধ্যে চলে যাচ্ছে। প্রত্যেকদিন মন্তব্যের বিপরীতে মন্তব্য অশান্তি লেগেই রয়েছে।

Reply