“বাংলাকে গুজরাট বানাবোই, কারও হিম্মত থাকলে রুখে দেখাক”, হুঙ্কার দিলীপ ঘোষের

“গুজরাট বানাবো” আবার একবার পশ্চিমবঙ্গ কে গুজরাট বানানোর আশ্বাস দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে রবিবার একটি গোশালায় গোপাষ্টমীর পুজো দিয়ে এমনটাই বললেন বিজপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একই সঙ্গে তিনি বলে বলেন,”কারও বাপের হিম্মত থাকলে এখন গুজরাটে দাঙ্গা করে দেখাক”।

এদিন দিলীপ ঘোষ বলেন,”২০০২ সালের কথা ভুলে যান। তার পর জল অনেকদূর গড়িয়ে গিয়েছে। এখন কারও হিম্মত থাকলে গুজরাটে দাঙ্গা করে দেখাক।

পশ্চিমবঙ্গে গত ১০ বছরে কত দাঙ্গা হয়েছে?” এভাবেই প্রশ্ন ছুড়ে দেন তিনি। এর পরেই দিলীপ বলেন,”বাংলাকে গুজরাট বানাবোই, কারও হিম্মত থাকলে আটকে দেখাক।”

এত বেশ কিছুদিন ধরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রত্যেকটি সভায় বলে এসেছেন,”বাংলাকে গুজরাট বানাবো”। রাজ্যের শাসক দল সহ অন্যান্য বিরোধী নেতৃত্ব দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন।

গুজরাটের সাম্প্রদায়িকতা পশ্চিমবঙ্গে আমদানি করতে উঠেপড়ে লেগেছে বিজেপি। এমনটাই বলছেন শাসক দল থেকে শুরু করে অন্যান্য বিরোধীরা। তবুও নিজের দাবিতে অনড় দিলীপ ঘোষ।

একইসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য শোনা যায় কর্মসংস্থানে পরিপূর্ণ বাংলার কথা। গুজরাটের মানুষ যেমন কর্মসংস্থানের জন্য অন্য কোথাও যায় না তেমনই বাংলায় বিজেপি এলে বাংলার মানুষকেও কর্মসংস্থানের জন্য ভিন রাজ্যে যেতে হবে না বলে দাবি করেন দিলীপ।

Reply