‘ভাইপোর সম্পত্তির হিসাব দিন’,সিপিএমকে ‘লোভী’ বলায় মুখ্যমন্ত্রীকে পাল্টা দিলেন সুজন

সিপিআইএমকে “লোভী” বলায় মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বিধানসভার নেতা সুজন চক্রবর্তী। নাম না করে মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তির হিসাব চেয়ে বসলেন তিনি।

বুধবার বাঁকুড়ার শুনুকপাহাড়ির জনসভা থেকে সিপিএমকে উদ্দেশ্য করে মুখ্যমন্ত্রী বলেছিলেন,”আজকে সব থেকে বড় লোভী”। মুখ্যমন্ত্রী হন মন্তব্যের কড়া জবাব দিয়েছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন,” সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়।”

বুধবার বাঁকুড়ায় রাজনৈতিক সমাবেশে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি সভা থেকে রাজ্যের প্রতিটি বিরোধী দলকে একহাত নেন।

এদিন মুখ্যমন্ত্রী জনসমক্ষে বলেন,”সিপিএম হল সব থেকে বড় লোভী, বিজেপি ভোগী, আর তৃণমূল হল ত্যাগী।” একইসঙ্গে সিপিআইএমকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী বলেন,”সিপিএমকে দেখে লজ্জা হয়।

এরা বিজেপির পায়ে পড়েছে নিজেদের চু’রি বাঁচবার জন্য। আরে আমরা তো তোমাদের কিছু করিনি। স্লোগান দিয়েছিলেন, বদলা নয়, বদল চাই। চু”রিও করেছো ডা’কা’তিও করেছো আরাম করে খেয়েও যাচ্ছো। এখন আবার বিজেপিকে ধরেছো। যাতে সারদা – নারদা তোমার না হয়। তুমিই কিন্তু করেছো”।

তারই জবাব দিলেন সুজন চক্রবর্তী। তিনি বলেন,”ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়! ব্যানার্জি পরিবারের কী অবস্থা, মমতা প্রকাশ করুন। তিনি তো ক্ষমতায় রয়েছেন। সিপিএম নেতাদের সম্পত্তির হিসেব তাঁর কাছ রয়েছে। ক্ষমতা থাকলে তা প্রকাশ করুন।”

একইসঙ্গে সুজন চক্রবর্তী কটাক্ষ করে বলেন,”আসলে উনি বুঝে গিয়েছেন যাবার সময় হয়ে গিয়েছে। মানুষ তৃণমূলের কাছ থেকে সরে যাচ্ছে। তাই ভুলভাল বকছেন। সিপিএমকে লোভী বলছেন!

হিম্মত থাকলে তাঁর দলের নেতাদের সম্পত্তির হিসেব দিন মমতা। তৃণমূল আমলে তাদের নেতারা কীভাবে ফুলেফেঁপে উঠছে তা রাজ্যের মানুষ দেখছে”।

Reply