অনির্বাণ-মধুরিমার রিসেপশন পার্টিতে টলিউডের চাঁদের হাট

বিয়ের পরের দিনই হয়ে গেল অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর রিসেপশন। মূকাভিনয় শিল্পী মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেতা। বিয়ের অনুষ্ঠানে কেবল ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও পরিবার উপস্থিত থাকলেও, রিসেপশনে বসেছিল চাঁদের হাট। এদিন অনির্বাণ ও মধুরিমার রিসেপশনে উপস্থিত ছিলেন টলিউডের বহু তারকা।

টলিউডের সেলেব অতিথিদের মধ্যে ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও তার স্ত্রী তথা বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এছাড়া এদিন ছিলেন অনুপম রায় ও তার স্ত্রী প্রিয়া চক্রবর্তী, অভিনেত্রী সোহিনী সরকার, অভিনেতা রনজয়, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, অনুশা বিশ্বনাথন সহ আরো অনেকে।

অনির্বাণের রিসেপশন থেকে ছবি শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অনুপম রায়।বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রেখেছেন অভিনেতা। শুধুমাত্র নিজের কাজ ও দক্ষতা প্রকাশ করেই তিনি সব সময় খবরের শিরোনামে এসেছেন। কিন্তু এবার সবচেয়ে বড় খবর বিয়ে করছেন অনির্বাণ। পাত্রী তার বহু দিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। থিয়েটার সূত্রেই মধুরিমার সঙ্গে অনির্বাণের আলাপ বলে জানা যাচ্ছে।

সিনেমা থিয়েটার গান লেখালিখি সবদিক থেকেই গুণী অনির্বাণ। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী মধুরিমাও খুবই গুণী। তিনি একজন মূকাভিনেতা। এই সূত্রেই তার সঙ্গে অনির্বাণের আলাপ, বন্ধুত্ব ও প্রেম। বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করেছেন অনির্বাণ ও মধুরিমা। নাটকের প্রযোজনা করেছেন তারা।

Reply