এই সরকারি পদে বেতন হতে পারে ২ লক্ষ, আবেদন করুন দ্রুত

সরকারি চাকরি। যেমন নিরাপদ, তেমন আকর্ষণীয়। প্রত্যেক চাকুরীজীবীই সরকারি চাকরি পাওয়ার জন্য চেষ্টা করে থাকেন। কিন্তু সবসময় সঠিক খোঁজ না মেলায় হাতছাড়া হয় সুযোগ। এবার ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি দিচ্ছে সরকারি চাকরি পাওয়ার সুযোগ। এই সংস্থায় খালি রয়েছে একাধিক পদ।

ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি এক বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে লোক নিয়োগের কথা জানিয়েছে। এই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে রয়েছে তার বিস্তারিত তথ্য। অনলাইনে আবেদন করা যাবে পদগুলির জন্য।

খালি পদের বিস্তারিত তথ্য

ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরিতে খালি পদে আবেদন করতে পারেন ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা। সিনিয়র টেকনিক্যাল অফিসার, ফায়ার প্রোটেকশন অফিসার, টেকনিক্যাল অফিসার ও টেকনিক্যাল অ্যাসিসটেন্ট পদে নিয়োগ শুরু হতে চলেছে। ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরির অফিশিয়াল ওয়েবসাইটে প্রার্থীপদের যোগ্যতার বিস্তারিত তথ্য দেওয়া রয়েছে।

আবেদনপত্র জমা দেওয়ার তারিখ

এই পদগুলির জন্য ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারেন। তবে ২ ডিসেম্বর, ২০২০ সালের মধ্যে আবেদন পত্র পৌঁছতে হবে বলে জানানো হয়েছে।

যোগ্যতা

এক একটি পদের জন্য এক এক রকম যোগ্যতা প্রয়োজন। সেক্ষেত্রে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এর বিস্তারিত তথ্য দেখা যাবে।

বয়স

ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরিতে শূন্য পদে যোগ দিতে কোনও যোগ্য ও ইচ্ছুক প্রার্থীর সর্বোচ্চ বয়স ৪০ বছর পর্যন্ত হতে পারে বলে জানানো হয়েছে। তবে বিশেষ ক্ষেত্রে ছাড় মিলতে পারে।

বেতন

প্রতি মাসে ৬৭,৭০০ টাকা থেকে ২,০৮,৭০০ টাকা পর্যন্ত হতে পারে।

আবেদনের পদ্ধতি

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরির অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারে। ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরির অফিশিয়াল ওয়েবসাইট হল https://www.ncl-india.org/

Reply