Monday , August 2 2021
Breaking News

১৯০০০ থেকে শুরু বেতন, চলছে নিয়োগ প্রক্রিয়া

pmcil india security press বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। মোট ৪২ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের দ্রুত অনলাইনে আবেদন করতে জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ- ২১.১২.২০২০। welfare officer এর জন্য রয়েছে ১ টি শূন্য পদ। প্রার্থীদের কমপক্ষে ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে এই পদের জন্য। প্রার্থীদের মারাঠি ভাষা জানতে হবে এই পদের ক্ষেত্রে। এই পদের ক্ষেত্রে প্রার্থীদের ২ বছরের জন্য অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বেতন হবে ২৯০০০-১১০০০০ টাকা মাসিক।

supervisor পদের ক্ষেত্রে রয়েছে ৮ টি শূন্য পদ। এই পদের ক্ষেত্রে প্রার্থীদের বি ই বা বি টেক করতে হবে। প্রার্থীদের ১৮ থেকে ৩০ বছরের মধ্যে বয়স হতে হবে। প্রার্থীদের বেতন হবে ২৬০০০-১০০০০ বেতন হবে। supervisor technical control পদের জন্য রয়েছে ৭ টি শূন্য পদ। প্রার্থীদের বি ই বা বি টেক করতে হবে প্রিন্টিং টেকনোলোজি নিয়ে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বেতন ২৬০০০ থেকে ১০০০০ এর মধ্যে হবে বলে জানানো হয়েছে।

আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের বিস্তারিত জানার জন্য https://ispnasik.spmcil.com এই ওয়েবসাইট দেখতে হবে। এছাড়া প্রার্থীদের আবেদন ফি বাবদ ৬০০ টাকা দিতে হবে। জরুরি তথ্য– ইন্টারনেটে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই সংশ্লিষ্ট ওয়েবসাইট ভালো করে দেখে নিন।

About M..

Check Also

গো-সুরক্ষায় নয়া বিল অসমে।

হিন্দু, শিখ এলাকা ও মন্দিরের ৫ কিলোমিটারের মধ্যে গোমাংস বিক্রি নয়, নয়া বিল অসমে

গো-সুরক্ষায় এ বার নয়া বিল পেশ হল অসম বিধানসভায়, যাতে মন্দির চত্বরের ৫ কিলোমিটারর মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *