Monday , August 2 2021
Breaking News

“বস্তাপচা জঙ্গল পার্টি”, নাম না করে বিজেপিকে দুষলেন মমতা

লক্ষ্য একুশের বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে শাসক দল যেমন তাদের ক্রিয়া-কলাপ শুরু করেছে তেমনি পিছিয়ে নেই বিরোধী দলগুলো।

সময় যত বাড়ছে রাজনৈতিক উত্তাপ ততই চরমে উঠছে। অভিযোগের পাল্টা অভিযোগ করতে ছাড়ছেন না কেউই। এবার মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একাধিক বিষয় নিয়ে সরব হলেন। একসঙ্গে বহিরাগত বলে আবারো বিজেপিকে কটাক্ষ করলেন তিনি।

ইতিপূর্বে একাধিকবার বিজেপির বিরুদ্ধে সাম্প্রদায়িক রাজনীতির অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার একই কথা বললেন তিনি। একুশের নির্বাচনের আগের রাজ্যে বিজেপি দা’ঙ্গা বাঁধতে চাইছে বলে অভিযোগ মমতার।

বিজেপিকে আবারো বহিরাগত বলে দাবি করলেন তিনি। মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দেন,বাইরে থেকে এসে যারা দাঙ্গা লাগানোর চেষ্টা করে তাদের কোনওভাবে প্রশ্রয় দেওয়া হবে না। তাঁর মতে, কেন্দ্রের কোন কাজ নেই, রাজ্য সরকারের বিরোধিতা করায় তার কাজ।

মুখ্যমন্ত্রী এদিন বলেন,”রাজ্যের উন্নয়নের কথা বলতে গেলে রামায়ণ, মহাভারত, বাইবেল পড়া শেষ হয়ে যাবে।” একইসঙ্গে তিনি জানান, বাঁকুড়ায় জুরকরে স্থানীয়দের উচ্ছেদ করার ঘটনার খবর এসে পৌঁছেছে তাঁর কাছে।

পুনর্বাসনের ব্যবস্থা না করে হঠাৎ করে এভাবে উচ্ছেদ করার ঘটনা নিয়ে ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। এদিন তিনি বিজেপি কে ‘বস্তাপচা জঙ্গল পার্টি’ এবং ‘গারবেজ অফ লাইস’ বলে কটাক্ষ করেন।

ক’রো’না পরিস্থিতিতে সারা বিশ্ব ব্যতিব্যস্ত। গত মঙ্গলবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মধ্যে ভিডিও কনফারেন্সে বৈঠক হয়েছে।

ক’রো’না ভ্যাকসিন নিয়ে একসঙ্গে কাজ করার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। তবে এদিনের সাংবাদিক বৈঠকে ভ্যাকসিন আসতে দেরি নিয়ে কেন্দ্রকে তোপ দাগলেন মমতা। ভ্যাকসিন আনতে রাজনীতি করা হচ্ছে বলে দাবি করেন তিনি। তিনি বলেন,”ভ্যাকসিন নিয়ে ছ’মাস ধরে নাটক হচ্ছে।”

About L..

Check Also

Teen of Bihar killed, private part chopped, funeral performed outside house of accused | Sangbad Pratidin

প্রেমের ‘শাস্তি’, গণধোলাই দিয়ে যৌনাঙ্গ কেটে খুন! অভিযুক্তর বাড়ির সামনেই শেষকৃত্য তরুণের

অপরাধ? প্রেমে পড়া। আর তার জেরেই নারকীয় ঘটনার সাক্ষী রইল বিহারের মুজাফ্ফরপুর (Muzzafarpur)। গণপিটুনিতে মৃত্যুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *