“তৃণমূলের ক্যাবিনেট মন্ত্রী দল ছাড়ছেন, বাকিরা যাচ্ছেন জ্যোতিষীর কাছে”, কটাক্ষ দিলীপের

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূল নেতাকর্মীদের দল ছাড়ার প্রক্রিয়াকে “পাইকারি দর” বলে মন্তব্য করে বসলেন। এমনকি তিনি এও বলেন, বিজেপি যোগদান মেলা করছে।

শনিবার এই ভাবেই রাজ্যের শাসক দলকে কটাক্ষের সুরে বিঁধলেন দিলীপ ঘোষ। তাঁর দাবি,” ক্যাবিনেট মন্ত্রী দল ছাড়ছেন আর বাকিরা জ্যোতিষীর কাছে যাচ্ছেন ভাল দিনক্ষণ দেখে বিজেপি–তে যোগ দিতে”।

তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারী নেতাদের উদ্দেশ্যে এদিন দিলীপ ঘোষ বলেন,”আগে তো খুচরো নেতাদের নেওয়া হচ্ছিল, এখন পাইকারি রেটে নিতে হচ্ছে।

কতজন নেতা দল ছাড়ছেন আর পালিয়ে যাচ্ছেন সেটা দিদিমণিও বুঝতে পারছেন না। দু–চারজন যোগদান হয়। আর আমরা যোগদান মেলা করছি। যেন প্যারেড চলছে”।

রাজ্যের শাসক দলকে কটাক্ষ করে এদিন দিলীপ বলেন,”একটা পার্টি যার মন্ত্রী আছে, বিধায়ক–সাংসদরা আছে। কিন্তু তাঁরা পালিয়ে যাচ্ছেন। তা হলে দলের কতটা দুরবস্থা ভাবুন‌!‌ লোকজন বুঝতে পারছে যে এই পার্টি টিকবে না। তাই সবাই বেরিয়ে যাচ্ছে।”

একইসঙ্গে দিলীপ ঘোষ অভিযোগ করে বলেন,”তৃণমূল যখন ক্ষমতায় আসে তখন পুলিশের ভয় দেখিয়ে বিভিন্ন পার্টির লোকজনকে দলে নাম লেখাতে বাধ্য করেছিল।

সিপিএম থেকে বিধায়ক, মন্ত্রীরা তৃণমূলে চলে গিয়েছিল। আর আজ সেই পার্টিই ক্ষমতায় রয়েছে, কিন্তু তাদের নিজের লোকজনই ছেড়ে চলে যাচ্ছে। ১০–১৫ জন বিধায়ক ইতিমধ্যে দল ছেড়েছেন আর বাকিরা জ্যোতিষীর কাছে দল ছাড়ার ভাল দিনক্ষণ দেখতে গিয়েছেন”।

Reply