Tuesday , September 21 2021
Breaking News

প্রধানমন্ত্রী মোদির অফিস বিক্রির বিজ্ঞাপন OLX -এ চাঞ্চল্য বারাণসীতে

তবে কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিস বিক্রি হতে চলেছে! অনলাইন ই-কমার্স সাইট ওএলএক্সে চোখ রাখলে দেখা যাবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অফিস বিক্রির বিজ্ঞাপন দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে বারাণসীতে কার্যত শোরগোল শুরু হয়েছে। একটা গল্পের মতো শোনালেও একেবারেই সত্যি। অনলাইন ই-কমার্স সাইট ওএলএক্স এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বারাণসীর দপ্তর বিক্রি করার জন্য একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছিল।

প্রধানমন্ত্রীর কার্যালয়টিকে একটি ভিলা হিসেবে উল্লেখ করা হয়েছে ওই বিজ্ঞাপনে। চারটি ঘর, চারটি শৌচাগার, এবং প্রায় সাড়ে ৬ হাজার স্কয়্যার ফুটের ফাঁকা জায়গা রয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।

বাড়িটির সমস্ত তথ্যই দেওয়া হয়েছে বিজ্ঞাপনে। এমনকি দাম ধার্য করা হয়েছে সাড়ে সাত কোটি টাকা। বিষয়টি প্রকাশ্যে আসতেই চক্ষুচড়কগাছ স্থানীয় বিজেপি নেতৃত্বের। দল কিংবা প্রধানমন্ত্রী নিজে এই বিজ্ঞাপন দেন নি।

বিষয়টি জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। বারাণসী পুলিশ আগে ওই ই-কমার্স সাইট থেকে বিজ্ঞাপনটি মুছে দেন। জানা গেছে যে, এই বিজ্ঞাপনটি ওএলএক্স এ দিয়েছেন লক্ষ্মীকান্ত ওঝা নামের এক ব্যক্তি।

ওই ব্যক্তিকে খোঁজার জন্য তল্লাশি শুরু করেছে পুলিশ। এরই মধ্যে চারজনকে আটক করা হয়েছে। হঠাৎ কেন এমন দুঃসাহসী বিজ্ঞাপন দিলেন তারা? জানতে চেষ্টা করছে পুলিশ।

রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের মতে,ক্ষমতায় আসার পর থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একের পর এক সরকারি সম্পত্তি বিক্রি করে বেসরকারিকরণের উদ্যোগ নিয়েছেন।

সরকারি সংস্থাগুলো চলে যাচ্ছে বেসরকারি সংস্থার কাছে। কিন্তু হঠাৎ করে যেভাবে প্রধানমন্ত্রীর দপ্তর বিক্রির বিজ্ঞাপন সামনে এসেছে, তাতে চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক উদ্দেশ্যে নাকি মজার ছলে, কি কারনে ঘটনাটি ঘটানো হয়েছে তার তদন্ত করছে পুলিশ।

About L..

Check Also

ফাইল চিত্র।

Dilip Ghosh on Babul Supriyo: মন্ত্রী হতে এসেছিলেন যাঁরা, তাঁরা কোথায়? দিলীপের বাবুল-কটাক্ষের লক্ষ্য দিল্লি?

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে চলে যাওয়াকে কেন্দ্র করে কার্যত দলের উপরতলার দিকে আঙুল তুললেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *