মাস্ক পড়তে আপত্তি খোদ প্রধানমন্ত্রীর! ভিডিও পোস্ট করে কটাক্ষ AAP-এর

মহা’মারী আটকাতে তিনি বারবার পরামর্শ দিয়েছেন সতর্ক থাকার। মাস্ক ব্যবহার করার। কিন্তু আম আদমি পার্টির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, মাস্ক পড়তে বেজায় আপত্তি স্বয়ং প্রধানমন্ত্রীরই। সমালোচনা করার সুযোগ হাতছাড়া করেনি আপ।

দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেশ কিছুটা কমলেও এখনো ভাইরাস মুক্ত নয় দেশ। এই মুহুর্তে কেন্দ্র ও রাজ্যের তরফ থেকে যে কোনো জমায়েতে মাস্ক পড়তে নির্দেশ দেওয়া হচ্ছে। এহেন পরিস্থিতিতেই মাস্ক পরতে আপত্তি করলেন খোদ প্রধানমন্ত্রী। সেই ভিডিও ভাইরাল করে রাজনৈতিক ফায়দা লুটলো বিরোধী দল আপ।

আপের শেয়ার করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। নেটিজেনদের অনেকেই এ ঘটনায় যেমন প্রধানমন্ত্রীর সমালোচনা করেছেন। কেউ কেউ আবার আপের উদ্দেশ্যে বলেছে, সবকিছুর একটা সীমা থাকা দরকার।

প্রশ্ন হল আপের শেয়ার করার ভিডিয়োয় কী দেখা গিয়েছে? ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কোনও এক মেলায় হস্তশিল্পের স্টলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মোদি। প্রধানমন্ত্রীর মুখে সে সময়ে কোন মাস্ক ছিল না। সেই স্টলে মাস্ক বিক্রি হচ্ছিল।

প্রধানমন্ত্রীর মুখে মাস্ক না থাকায় এক স্বেচ্ছাসেবক তাঁকে মাস্ক দিতে চাইলে তিনি ওই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। পরে তাঁর হাতে মাস্ক দেওয়া হলেও তিনি সেটি নামিয়ে রাখেন। এমনকি, হাত নেড়ে বোঝান যে তিনি মাস্কটি নিতে চাইছেন না।

এরপর তিনি অন্য স্টলগুলির দিকে এগিয়ে যান এবং তাদের শিল্পসামগ্রী ঘুরে দেখেন। এরপরই ওই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আম আদমি পার্টি। প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে লেখে, ক’রো’নার সংক্রমণ রুখতে সকলেই মাস্ক পড়ুন। মোদিজির মত হবেন না।


ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। অনেক নেটিজেনই প্রধানমন্ত্রীর এহেন আচরণকে মেনে নিতে পারেন নি। যদিও অনেকেই উল্টোসুরে আম আদমি পার্টিকেই কটাক্ষ করেছেন। তাদের মতে সমালোচনার একটা সীমা থাকা উচিত। দেখে নিন ভাইরাল ভিডিও।

Reply