Friday , September 24 2021
Breaking News

“নেতারা গেলে কিছু যায় আসে না, কর্মীরাই সম্পদ, জয় নিশ্চিত”,বার্তা দিলেন মমতা

একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে রাজ্য সরকার তৃণমূলের অন্দরে ভা’ঙন ধরেছে। শুভেন্দু অধিকারীর সঙ্গে এই তৃণমূলের আরো দুজন বড় বড় নেতা দল ছেড়েছেন।

শুক্রবার ছিল কোর কমিটির বৈঠক। এই দিনের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় নেতাকর্মীদের নিশ্চিন্তে থাকার বার্তা দিলেন।

এদিন কালীঘাটে কোর কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। এই বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন,”একুশে জয় নিশ্চিত। শুধু সকলকে এক সঙ্গে ঝাঁপিয়ে পড়তে হবে। রাজ্যের উন্নয়নমূলক কাজ আরও বেশি করে মানুষের সামনে তুলে ধরতে হবে। বাড়াতে হবে জনসংযোগ। প্রত্যেকের কাছে গিয়ে তাঁদের সমস্যা জানতে হবে।

চেষ্টা করতে হবে সমাধানের।” তিনি আরো বলেন,”কে এল, কে গেল তাতে কিছু আসে যায় না। নেতা নয় বরং কর্মীরাই দলের আসল সম্পদ। তাই চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। জয় নিশ্চিত।”

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতে, যারা ইতিমধ্যেই দল ছেড়েছেন তারা দলের বোঝা ছাড়া অন্য কিছুই নয়। দিনের পর দিন শুধু তৃণমূল কংগ্রেসে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ তৈরি হচ্ছে সে প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, যদি কারো কোন প্রশ্ন থাকে কিংবা সমস্যার সৃষ্টি হয় তাহলে তাকে বোঝাতে হবে। মুখ্যমন্ত্রী যতক্ষণ তাদের সঙ্গে আছে ততক্ষণ চেষ্টা চালিয়ে যাওয়ার বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

একুশের নির্বাচন আসন্ন। বিরোধী দল হিসেবে বিজেপি ক্রমেই শক্তি সঞ্চয় করে বলশালী হয়ে উঠছে। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নন।

একুশের বিধানসভা নির্বাচন যে এবছর হাড্ডাহাড্ডি ল’ড়াই হতে চলেছে তা বোঝা যায়। বাইরের রাজ্য থেকে বিভিন্ন মন্ত্রীরা ইতিমধ্যেই আসতে শুরু করেছেন বাংলায়। একইসঙ্গে তৃণমূলও বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে নিজেদের অধিকার রক্ষা করতে শামিল হয়েছে। এতকিছুর ফলাফল ভোটবাক্সে কিভাবে পড়ে সেটাই দেখার।

About L..

Check Also

মদন মিত্রের জীবনীচিত্রে গান গাইবেন নচিকেতা।

Madan Mitra: মদনের বায়োপিকে গান নচিকেতার, নায়ক নিশ্চিত হলেও নায়িকা ঠিক করা যাচ্ছে না, জানালেন মদন

তিনি ‘কালারফুল’। অর্থাৎ ‘রংদার’। স্বয়ং মুখ্যমন্ত্রী কামারহাটির বিধায়ক মদন মিত্রকে নিয়ে এমনই বলেছিলেন। রাজনীতির ময়দান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *