Saturday , September 25 2021
Breaking News

যারা ধান্দাবাজ তারা যাবে, কেউ গেলে কিছু হয়ে যাবে না, মন্তব্য আনুব্রত মন্ডলের

কৃষিমন্ত্রী আসিস বন্দোপাধ্যায়ের সঙ্গে বৈঠক অনুব্রত মণ্ডলের। রামপুরহাটে আয়োজন করা হয় এই বৈঠকের। বৈঠকের শেষ পর্বে অনুব্রত বললেন,”যারা ধান্দাবাজ তারা যাবে। নেতা গেলে কিছু হয়ে যাবে না। নেতার কোনও দাম নেই।”

প্রসঙ্গত উল্লেখ্য,গুসকরার কাউন্সিলর নিত্যানন্দ চট্টপাধ্যায় গতকাল দাবি করেছিলেন যে, অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ দুজন নেতা বিজেপিতে যোগদান করবেন।

সেখানে ছিল রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দোপাধ্যায়ের নাম। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেছিলেন,”অনুব্রত মন্ডলের ঘনিষ্ট দুই মন্ত্রীও বিজেপিতে যোগ দেবেন।” বিষয়টি নিয়ে রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়।

অবশেষে আজ সব জল্পনার অবসান ঘটল। জল্পনার অবসান ঘটালেন কৃষিমন্ত্রী আশিস বন্দোপাধ্যায়। বীরভূমের রামপুরহাটে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এসে উপস্থিত হলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল।

গুসকরার কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায় যে মন্তব্য করেছিলেন, সেই মন্তব্য কি আদৌ সত্যি নাকি মিথ্যা, তা যাচাই করতেই অনুব্রতর আবির্ভাব।

এদিন বীরভূম জেলা সভাপতি রামপুরহাটে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে আসিস বন্দোপাধ্যায় এর সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষ হলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুব্রত মণ্ডল জানান,”যারা ধান্দাবাজ তারা যাবে।

নেতা গেলে কিছু হয়ে যাবে না। নেতার কোনও দাম নেই।”ছেড়ে কথা বলেননি আশিস বন্দোপাধ্যায়। তিনি বলেন,”এগুলো গুজব। যতদিন বাঁচব তৃণমূল কংগ্রেস দলেই থাকব।”

About L..

Check Also

মদন মিত্রের জীবনীচিত্রে গান গাইবেন নচিকেতা।

Madan Mitra: মদনের বায়োপিকে গান নচিকেতার, নায়ক নিশ্চিত হলেও নায়িকা ঠিক করা যাচ্ছে না, জানালেন মদন

তিনি ‘কালারফুল’। অর্থাৎ ‘রংদার’। স্বয়ং মুখ্যমন্ত্রী কামারহাটির বিধায়ক মদন মিত্রকে নিয়ে এমনই বলেছিলেন। রাজনীতির ময়দান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *