Sunday , September 26 2021
Breaking News

“নির্লজ্জের মতো রাজ্যের কাজে হস্তক্ষেপ করছে কেন্দ্র”, মন্তব্য মমতার

প্রসঙ্গ, সেই আইপিএস বদলি। এই নিয়ে ফের কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় সরকারকে নির্লজ্জ বলে কটাক্ষ করেন তিনি।

আইপিএস বদলি নিয়ে একরাশ ক্ষোভ উগরে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বিরোধী দলগুলোকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন মমতা।

রাজ্য সফর চলাকালীন জে পি নাড্ডার কনভয়ে হামলা নিয়ে গাফিলতির অভিযোগ ওঠে রাজ্য পুলিশের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে কেন্দ্র সরকারের পক্ষ থেকে রাজ্যের তিন আইপিএস অফিসার রাজীব মিশ্র, প্রবীণ ত্রিপাঠি, ভোলানাথ পাণ্ডেকে বদলি করার নির্দেশ দেওয়া হয়।

কিন্তু এই সকল আইপিএস অফিসার দেরকে বদলি করতে নারাজ রাজ্য সরকার। মুখ্যমন্ত্রীর অভিযোগ,কেন্দ্রের এই পদক্ষেপ আইপিএস ক্যাডার রুল – ১৯৫৭ এর পরিপন্থী।

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়েছে বেশ কয়েকটি বিরোধীদল। আইপিএস অফিসারদেরকে বদলি করার ঘটনা নিয়ে এখনো পর্যন্ত কেন্দ্র-রাজ্য দ্বন্দ্ব মেটেনি।তাই টুইট করে কেন্দ্রীয় সরকারের প্রতি একরাশ ক্ষোভ উগরে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

টুইট করে তিনি লেখেন,”কেন্দ্র নির্লজ্জের মতো পুলিশ অফিসারদের বদলি করে রাজ্য সরকারের কাজে হস্তক্ষেপ করছে।” এদিন টুইট মারফত মুখ্যমন্ত্রী ধন্যবাদ জানান ডিএমকে নেতা এম কে স্ট্যালিন, রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সহ বেশ কয়েকটি বিরোধী দলের প্রধানকে।

About L..

Check Also

মদন মিত্রের জীবনীচিত্রে গান গাইবেন নচিকেতা।

Madan Mitra: মদনের বায়োপিকে গান নচিকেতার, নায়ক নিশ্চিত হলেও নায়িকা ঠিক করা যাচ্ছে না, জানালেন মদন

তিনি ‘কালারফুল’। অর্থাৎ ‘রংদার’। স্বয়ং মুখ্যমন্ত্রী কামারহাটির বিধায়ক মদন মিত্রকে নিয়ে এমনই বলেছিলেন। রাজনীতির ময়দান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *