মে মাসের ভোট আসতে আসতে পদ্মফুল শুকিয়ে যাবে : জ্যোতিপ্রিয় মল্লিক

মে মাসের ভোট আসতে আসতে পদ্মফুল শুকিয়ে যাবে” উত্তর ২৪ পরগনার খড়দহে বিজেপির সভার তীব্র সমালোচনা করে এমনই বললেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ।

বুধবার খাদ্যমন্ত্রী বলেন, “মে মাসের ১০ তারিখ যদি নির্বাচন হয়, লম্বা রাস্তা । ওরা যে ফুল ব্যবহার করে, সেই ফুল তাড়াতাড়ি শুকিয়ে যায় । আর যেখানে ফুল ফোটানোর কথা বলছে, সেখানে প্রধানমন্ত্রী মোদী, অমিত শাহের ক্ষমতা নেই তারা এসে পদ্ম ফোটাবে । দেশের সব থেকে জনপ্রিয় মুখ্যমন্ত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায় । তাকে দেশের সব রাজনৈতিক দলের নেতৃত্ব সম্মান দিয়ে চলে । ওরা বাচ্চা ছেলে, যা খুশি বলছে । ওদের কথার উত্তর তৃণমূল ব্লক সভাপতিরা দেবে ।”

উত্তর ২৪ পরগনার পানিহাটিতে বুধবার বিকেলে জেলা তৃণমূল কংগ্রেসের দলীয় মিটিং করতে এসে একথা বলেন জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক ।

অন্যদিকে বিজেপির পালটা দিতে ৩ জানুয়ারি রবিবার বারাকপুরে মিছিল করতে চলেছে তৃণমূল কংগ্রেস। সেই মিছিলে থাকছেন জ্যোতিপ্রিয় মল্লিক, ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য ও ব্রাত্য বসুর মতো হেভিওয়েট নেতা নেত্রীরা। উল্লেখ্য, মঙ্গলবার এই বারাকপুরে সভা করেছিল বিজেপি। মনে করা হচ্ছে, এর পালটা দিতেই এবার বারাকপুরে সভা করার কথা ভাবছে তৃণমূল।

Reply