“টাকা দিয়ে পচা বিধায়কদের কিনছে বিজেপি”, বোলপুর থেকে বললেন মমতা

একুশের বিধানসভা নির্বাচনের আগে ঘাসফুল শিবিরে ভাঙ্গন অব্যাহত। শুভেন্দু অধিকারী, সুনীল মণ্ডল সহ একাধিক বড় বড় তৃণমূলের নেতারা যোগদান করেছেন বিজেপিতে।

সেই প্রসঙ্গে বোলপুরের সভা থেকে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির উপর অভিযোগ করে তিনি বলেন, টাকা দিয়ে বিজেপি বিধায়ক কিনছে।

বীরভূম সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল দুপুরে সেখানে তিনি প্রশাসনিক বৈঠকও করেন। তারপর “দুয়ারে দুয়ারে সরকার”কর্মসূচির ক্যাম্প ঘুরে দেখলেন তিনি। মঙ্গলবার রোড শো ও জামবুনিতে সভা করার কথা ছিল মমতার।

প্রায় ৪ কিলোমিটার পদযাত্রা করে মুখ্যমন্ত্রী জামবুনির সভামঞ্চে উপস্থিত হন। সভামঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন,”বিজেপি টাকা দিয়ে তৃণমূলের পচা-ধচা বিধায়কদের কিনছে। ওতে আমাদের কোনও সমস্যা নেই। কর্মীরাই আসল সম্পদ।”

প্রসঙ্গত উল্লেখ্য, শেষ কিছুদিন ধরে তৃণমূল নেতারা দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন। তৃণমূলের পতাকা ব্যানার ছাড়া অরাজনৈতিক সভা করতে শুরু করেছিলেন শুভেন্দু অধিকারী। তখন থেকেই শুভেন্দু অধিকারী কে নিয়ে এবং তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে চাপানউতোর শুরু হয়েছিল রাজনৈতিক মহলে।

এরপরেই তিনি মন্ত্রী পদ, বিধায়ক পদ,তৃণমূলের প্রাথমিক সদস্য পদও ত্যাগ করেন। অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছেন শুভেন্দু অধিকারী। এক সাংসদ ও একাধিক বিধায়ক বিজেপিতে যোগদান করেছেন। এ বিষয়ে অবশ্য খুব একটা গুরুত্ব দিতে নারাজ মুখ্যমন্ত্রী এবং তার দল।

Reply