“বাংলার মহিলারাই বিজেপিকে জবাব দেবে”,বললেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

পূর্ব বর্ধমান জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে শনিবার এক জনসভার আয়োজন করা হয়। স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও রাজ্য মহিলা সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এদিনের সভায় উপস্থিত ছিলেন। একই সঙ্গে উপস্থিত ছিলেন স্বপন দেবনাথ। চন্দ্রিমা ভট্টাচার্য বলেন,”বাংলার মহিলারাই বিজেপিকে জবাব দেবে”।

এদিনের সভায় উপস্থিত হওয়া চন্দ্রিমা ভট্টাচার্য বলেন,”২০২১ সালের নির্বাচনের সময় সব বহিরাগত এসে শান্ত বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে। লম্বা দাড়ি ও দশ লাখ টাকার স্যুট পড়লেই রবীন্দ্রনাথ ঠাকুর ও অরবিন্দ হওয়া যায় না। তাইতো মঞ্চে উঠে কবির গানকে অসম্মান করেন।”

তাঁর আরোও দাবি,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের জন্য যে সমস্ত প্রকল্প গ্রহণ করেছেন এবং উন্নয়নের কাজ করেছেন তার ধারে কাছে যায় না মোদি সরকার।

এদিন চন্দ্রিমা ভট্টাচার্য বলেন,”মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে স্বাস্থ্যসাথী কার্ড করার পর কেন্দ্রীয় সরকার আয়ুষ্মান প্রকল্প চালু করে। আসলে বাংলাকে কপি করে।” শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করতে ছাড়েননি চন্দ্রিমা ভট্টাচার্য।

তিনি বলেন,”এখন টাকার থলি নিয়ে বিজেপি লোভ দেখাচ্ছে। তাতে অনেকেই চলে যাচ্ছে। ওতে তৃণমূল কংগ্রেসের কিছু যায় আসে না। মমতা বন্দ্যোপাধ্যায় একাই যথেষ্ট।

সোশ্যাল মিডিয়া ও টুইটারে মমতার সরকারকে হেয় করার চেষ্টা চলছে। বাংলার মানুষকে ওসব টুইটার বা সোশ্যাল মিডিয়া দিয়ে ভুল বোঝানো যাবে না।”

Reply