“হ্যাঁ বিজেপির সঙ্গে ডিল হয়েছে”, স্বীকার করলেন শুভেন্দু

কাঁথির সভা থেকে আবারো নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন,”শুনে রাখুন, দিদিমণি আপনি দ্বিতীয় হবেন।

ধর্মযু’দ্ধে নেমেছি, এ ল’ড়াই-এ জিততে হবে।”তৃণমূলকে কটাক্ষ করে এদিন শুভেন্দু অধিকারী বলেন,”দেড়জনের পার্টি, পিসি আর ভাইপো। ৮ তারিখ শক্তি দেখাব নন্দীগ্রামে। আদর্শ নির্বাচন বিধি চালু হলে খেলা দেখবেন। ভয়ে পুরভোট করার ক্ষমতা নেই।”

শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসের দীর্ঘদিন থাকার পর বর্তমানে বিজেপিতে যোগদান করেছেন। কিন্তু শুভেন্দুর পরিবারের অন্যান্য সদস্যরা বিজেপিতে যোগদান করেননি বলে কটাক্ষ করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তার জবাবে শুভেন্দু বলেন,”এখনও তো বাসন্তী পুজোটা আসেনি, রামনবমী আসেনি। রামনবমীটা আসতে দিন। আমার বাড়ির লোকেরাও পদ্ম ফোটাবে। শুধু আমার বাড়ির লোক কেন? হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢুকেও পদ্ম ফুটিয়ে আসব।”

কাঁথির অধিকারী পরিবারে এবার পদ্ম ফুল ফুটল। শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগদান করলেন ভাই সৌমেন্দু অধিকারী। কাঁথি পুরসভার প্রশাসকের পদ থেকে সৌমেন্দুকে কিছুদিন আগেই সরিয়ে দেওয়া হয়েছে।

সেই নিয়ে শুভেন্দু অধিকারী বলেন,”শিলিগু়ড়ি সিপিএমের লোক অশোক ভট্টাচার্য পৌর প্রশাসক থাকতে পারে। নদিয়ার তাহেরপুরে সিপিএমের আগের চেয়ারম্যান প্রশাসক থাকতে পারে। আর যেহেতু শুভেন্দু চলে গিয়েছে, তাই কাঁথির পুর প্রশাসক ভেঙে দেওয়া হল। হাইকোর্টের নির্দেশ মানব না, গায়ে জোরে সবকিছু করব!”

বিজেপির সঙ্গে শুভেন্দু অধিকারীর সত্যিই কি বিয়ে হয়েছে! এই নিয়ে শুভেন্দুর মন্তব্য,”তৃণমূল বলছে আমার সঙ্গে নাকি বিজেপির ডিল হয়েছে। হ্যাঁ, ডিল হয়েছে, প্রতিবছর এসএসসি পরীক্ষায় চাকরি হবে, টেট পাশ করা প্রার্থীদের চাকরি হবে।

ডিল হয়েছে ক্ষমতায় এলে রাজ্যে আয়ূষ্মান ভারত চালু হবে। ডিল হয়েছে, কৃষক নিধি প্রকল্পে কৃষকরা মাসে ৬ হাজার করে পাবে। ডিল হয়েছে, সুশাসন আসবে।”

Reply