“মেরে চামড়া গুটিয়ে দেব”, অনুব্রত মণ্ডলকে হু’মকি রাজু বন্দ্যোপাধ্যায়ের

বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় এবার হু’মকি দিয়ে বসলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে। মেরে চামড়া গুটিয়ে দেওয়ার হুমকি দিলেন তিনি।

আর মাত্র কয়েক মাস,তারপরেই একুশের বিধানসভা নির্বাচন। আর তার আগেই রাজ্য রাজনীতিতে চড়েছে উত্তেজনার পারদ।

বীরভূমের তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল গতকালের সভা থেকে বিজেপিকে কটাক্ষ করেছেন। তিনি বলেছিলেন,”সোনার বাংলা গড়বেন বলছেন আগে উত্তর প্রদেশ মধ্য প্রদেশে সোনার বাংলা করুন। তারপর বাংলা নিয়ে ভাববেন। গ্রামে এলে ঠেঙিয়ে পগারপর করুন।” এই নিয়েই বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

চুপ থাকেনি বিজেপি। পাল্টা চামড়া গুটিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন,”আর মাত্র চারমাস, তারপর শ্রীঘরে অনুব্রত মণ্ডলের জায়গা আমরা পাকা করে দেব ।

আমরা মেরে তাঁর চামড়া গুটিয়ে দেব।” আজ সকালে তারাপীঠের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। পুজো দেওয়ার পর এভাবেই অনুব্রত মণ্ডলকে হুঁশিয়ারি দেন তিনি।

অনুব্রত মণ্ডলকে জবাব দিতে গিয়ে রাজু বন্দ্যোপাধ্যায় আরোও বলেন,”বীরভূমে তিনি যেভাবে অত্যাচার করেছেন, মানুষ খু*নের রাজনীতি করেছেন, মাফিয়া তৈরি করেছেন।

তিনি বালি মা”ফিয়া, সিণ্ডিকেট মাফিয়ার সঙ্গে যুক্ত। একটার পর একটা গু’ণ্ডা তৈরি করে আমাদের কর্মীদের খু*ন করিয়েছেন।” এভাবেই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করলেন রাজু বন্দ্যোপাধ্যায়।

Reply