Wednesday , September 22 2021
Breaking News

চিকিৎসার জন্য চেন্নাইয়ে নিয়ে যাওয়া হল মুকুল রায়ের অসুস্থ স্ত্রীকে

গুরুতর অসুস্থ মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায়। কলকাতার অ্যাপোলো হাসপাতাল থেকে চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হল কৃষ্ণা রায়কে। মকুল রায়ের স্ত্রীর সঙ্গেই চেন্নাই রওনা বিশেষজ্ঞ চিকিৎসক দলের। মায়ের চিকিৎসার দেখভালের জন্য আগেই চেন্নাই পৌঁছেছেন পুত্র শুভ্রাংশু রায়। মুকুল রায়ের স্ত্রীর ফুসফুস (Lungs) প্রতিস্থাপনের পরিকল্পনা চিকিৎসকদের।

সংকটজনক মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায় (Krishna Roy) । অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মুকুল-জায়া। একমো সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। মুকুল রায়ের স্ত্রীর ফুসফুস (Lungs) প্রতিস্থাপনের পরিকল্পনা করেছেন চিকিৎসকরা। দিন কয়েক আগেই চেন্নাই থেকে কলকাতায় বিশেষজ্ঞ চিকিৎসকের দল এসে দেখে গিয়েছিলেন কৃষ্ণা রায়কে। তবে মুকুল রায়ের স্ত্রীর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক থাকায় তাঁকে অন্যত্র নিয়ে যাওয়া সম্ভব নয় বলে জানিয়েছিলেন তাঁরা। তবে শেষমেশ সিদ্ধান্ত বদল হয়। চিকিৎসকদের মিলিত সিদ্ধান্তেই মুকুল রায়ের স্ত্রীকে এবার চেন্নাই নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে।

করোনা (Corona) আক্রান্ত হয়েছিলেন সস্ত্রীক মুকুল রায়। তিনি নিজে ও স্ত্রী কৃষ্ণা রায় ভর্তি হন বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে। করোনামুক্ত হয়ে মুকুল রায় হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেছেন বহু আগেই। তিনি এখন সুস্থ। তবে চিকিৎসকরা তাঁকে সতর্ক থাকতে পরামর্শ দিয়েছেন। তবে সংকট কাটেনি মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়ের। অ্যাপোলো হাসপাতালেই চিকিৎসাধীন তিনি। গত কয়েকদিনে তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়। কৃষ্ণা রায়ের ফুসফুস ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই অবস্থায় কৃষ্ণাদেবীর ফুসফুস প্রতিস্থাপন করার পরিকল্পনা চিকিৎসকদের।

এদিকে, চেন্নাইয়ের এমজিএম হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগকরেন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা। চেন্নাইয়ের হাসপাতালে মুকুল-জায়ার চিকিৎসার জন্য কথা বলা হয়। বৃহস্পতিবার সকালে মুকুল রায়ের অসুস্থ স্ত্রী-কে নিয়ে যাওয়া হল চেন্নাই। সকালে অ্যাপোলো হাসপাতাল থেকে তাঁকে আনা হয় বিমানবন্দরে। মকুল রায়ের স্ত্রীর সঙ্গেই চেন্নাই (Chennai) রওনা বিশেষজ্ঞ চিকিৎসক দলের। মায়ের চিকিৎসার দেখভালের জন্য আগেই চেন্নাই পৌঁছেছেন পুত্র শুভ্রাংশু রায় (Subhranshu Roy) ।

তথ্যসূত্রঃ kolkata24x7

About A..

Check Also

ছবি:  সংগৃহীত।

আরও জটিল আফগান পরিস্থিতি, এ বার পাকিস্তান সীমান্তের শহরও দখল করে নিল তালিবান

আফগানিস্তান থেকে আমেরিকার সেনা যত সরছে, ততই একের পর এক এলাকা দখল করছে তালিবান। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *