Tuesday , September 21 2021
Breaking News

কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় এফআইআর করলেন তাঁর স্ত্রী

স্টাফ রিপোর্টার, কলকাতা: স্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল অভিনেতা তথা তৃণমূলের নবনির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে। কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি। কাঞ্চনের বান্ধবী তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি।

কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন টলিপাড়ায়। পিঙ্কির অভিযোগ, তাঁকে মানসিকভাবে নির্যাতন করছেন কাঞ্চন।মত্ত অবস্থায় অকথ্য ভাষায় গালিগালাজ করছেন, এমনকি বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে পিঙ্কিকে গাড়ি থেকে টেনে নামিয়ে হেনস্থা পর্যন্ত করেছেন বলে অভিযোগ।

পিঙ্কির অভিযোগ, সংবাদমাধ্যমে কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে লেখালেখি হতেই নাকি দুজনে মিলে হেনস্থা করছেন পিঙ্কিকে। কাঞ্চন মল্লিক ও পিঙ্কির আট বছরের ছেলে শহরের একটি নামী ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করে, সেই খরচ এবং ছেলের আয়ার খরচ কাঞ্চন দেন, এছাড়া সন্তানের খবরও নেন না, এমনটা জানিয়েছেন তাঁর স্ত্রী।

ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ার ফলেই মুখ খুলেছেন বলেও জানান পিংকি। অভিনয়, রাজনীতিতে ব্যস্ত স্বামীকে কাছে না পাওয়ায় অভিমান নাকি সম্পর্কের তিক্ততায় ‘ধৈর্যের বাঁধ ভাঙল’ পিংকির, তা নিয়ে প্রশ্নও উঠতে শুরু করে। শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক রাখেন কাঞ্চন? সে ব্যাপারে যদিও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলন কাঞ্চন পত্নী। তাঁর দাবি, “দু’জন মানুষ প্রেম করবেন কিনা তা তাঁদের ব্যক্তিগত বিষয়। কিন্তু সম্পর্ক অস্বীকার করলে প্রাক্তন-বর্তমান সকলকেই অসম্মান করা হয়। একটাই অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসাবে ব্যবহার করা না হয়। যদিও দু-দিন আগেই শ্রীময়ীর সঙ্গে নিজের প্রেম সম্পর্ককে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক।

নিউ আলিপুর থানা ইতিমধ্যেই গোটা ঘটনা বিস্তারিত তদন্ত করে দেখছে, তবে গোটা ঘটনা নিয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

About A..

Check Also

মরে গেলে দু’লাখ টাকা না দিয়ে হাসপাতাল বানান, মুখ‍্যমন্ত্রীকে কটাক্ষ শ্রীলেখার

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ সমগ্র দেশে সংক্রমনের বন্যা বইয়ে দিয়েছে। প্রতিদিন মানুষ আক্রান্ত হচ্ছেন মারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *