Thursday , September 23 2021
Breaking News

জোড়াফুলে মুকুলের হাত পড়তেই “গদ্দার-মীরজাফর” স্লোগানে উত্তাল টুইটপাড়া

কলকাতা: ঘরে ফিরলেন মুকুল রায় (Mukul Roy)। তৃণমূলে (TMC) যোগ দিলেন তিনি। তারপর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি তৃণমূল ছেড়ে বিজেপিত যাওয়া আরও অন্যরা ঘরে ফিরবেন? এই প্রশ্নের মাঝেই উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কেউ মুকুল রায়ের বিজেপি ছাড়া নিয়ে পদ্ম শিবিরকেই দুষছেন। কেউবা মুকুলকেই মীরজাফর বলে কটাক্ষ করছেন।

এই যেমন বিজেপি (BJP) নেতা অনুমন হাজরা (Anupam Hazra)। একসময় তিনিও ছিলেন তৃণমূলে। কিন্তু ২০১৯ সালের মার্চে অনুপন দলবদল করে যান বিজেপির ঘরে। তৃণমূলে মুকুল ফিরতেই তিনি কিনা বিজেপির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দিলেন। এদিন টুইটারে তিনি লেখেন, ‘নির্বাচন চলাকালীন ২-১ জন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করা’র করুণ পরিণতি!!! চার্টার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রীরাও মিসিং!!! এখনও সময় আছে, বঙ্গ বিজেপির উচিৎ লবিবাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো।’ এর সঙ্গে আরেকটু যোগ করে তিনি লেখেন, “বিঃদ্রঃ দয়া করে “বেসুরো” তকমা লাগাবেন না, বঙ্গ বিজেপি’র অসময়ে বিজেপি তে যোগ দিয়েছিলাম, বিজেপিতে আছি ও বিজেপিতে থাকবো!! (Just বঙ্গ বিজেপিতে নোংরা লবিবাজি বন্ধ করার উদ্দেশ্যে এই বার্তা)”।

অনুপন বঙ্গ বিজেপির উপর ক্ষোভ উগড়ে দিলেও বিজেপি নেতা সৌমিত্র খাঁ হাঁটলেন অন্য পথে। তিনিও একসময় তৃণমূলে ছিলেন। তবে এদিন মুকুল রায়ের তৃণমূলে যোগদানের খবরে বিস্ফোরক টুইট করেন তিনি। মুকুল রায়কে মীরজাফর বলে কটাক্ষ করেন সৌমিত্র। টুইটে লেখেন, “বাংলার মীরজাফরের জন্য আজকে বিজেপির এই অবস্থা। ওঁরা যত তাড়াতাড়ি চলে যায়, তত ভালো। আমরা বিজেপির সৈনিক হয়ে ছিলাম, আছি আর থাকব। কোনও বেইমান-গদ্দার আমাদের লড়াই করার মানসিকতা ভেঙে দিতে পারবে না।”

লোকসভা ভোটের আগেই তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন বৈশালী ডালমিয়া। তিনি আবার ফেসবুক (Facebook) ওয়ালে শুভেন্দুকে উদ্দেশ্য করে লেখেন, ” বাংলার বিজেপি (BJP) নেতা তথা বিধায়ক (MLA) শুভেন্দু অধিকারীর কাছে আমার আবেদন দয়া করে আমাদের বিজেপি (BJP) দল থেকে যত শীঘ্রই সম্ভব আবর্জনা সরান।’ এটা বলে যে তিনি তৃণমূলমুখী নেতাদেরই ইঙ্গিত করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

About A..

Check Also

Babul Supriyo's security cover scaled down to Y-category by Home Ministry | Sangbad Pratidin

Babul Supriyo Joins TMC: তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র

সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *