Tuesday , September 21 2021
Breaking News

ভারী লোকসানে আত্মহত্যার চেষ্টা ‘বাবা কা ধাবা’র মালিকের, ভর্তি হাসপাতালে

নয়াদিল্লিঃ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে বিখ্যাত হয়ে যাওয়া বাবা কা ধাবার মালিক কান্ত প্রসাদ আত্মহত্যা করার চেষ্টা করেছেন। জানা যাচ্ছে যে, কান্ত প্রসাদ বৃহস্পতিবার গতকাল রাত সাড়ে দশটার দিকে অতিরিক্ত মদ্যপান করে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। দিল্লি পুলিশ জানিয়েছে যে তারা হাসপাতাল থেকে কান্ত প্রসাদের আত্মহত্যার চেষ্টা সম্পর্কে তথ্য পেয়েছিল। বর্তমানে তিনি ঝুঁকির বাইরে আছেন এবং তার চিকিৎসা চলছে। কান্ত প্রসাদের স্ত্রী বাদামী দেবী পুলিশকে জানিয়েছেন যে তাঁর স্বামী গত কয়েকদিন ধরেই চাপে ছিলেন।

গত বছর ভিডিওটি ভাইরাল হওয়ার পরে বিপুল সংখ্যক লোক কান্ত প্রসাদের সহায়তায় এগিয়ে এসেছিল এবং তাকে লক্ষ লক্ষ টাকা আর্থিক সহায়তা দিয়েছিল। আর্থিক সহায়তা পাওয়ার পরে, কান্ত প্রসাদ গত বছরের ডিসেম্বরে একটি নতুন রেস্তোঁরা খুললেন, যা এই বছরের ফেব্রুয়ারিতে বন্ধ হয়েছিল।

ভারী লোকসানের পরে বাবা কা ধাবার মালিক কান্ত প্রসাদের নতুন রেস্তোঁরাটি বন্ধ ছিল। রেস্তোঁরাটির মাসিক ব্যয় প্রায় এক লাখ ছিল, যখন গড় মাসিক বিক্রয় কখনও ৪০ হাজার টাকা টপকাচ্ছে না। কান্ত প্রসাদের ব্যয়ের মধ্যে রয়েছে রেস্তোঁরা ভাড়ার জন্য ৩৫০০০ রুপি, তিন কর্মীর বেতনের জন্য ৩৬,০০০ টাকা এবং রেশন, বিদ্যুৎ ও পানির জন্য ১৫,০০০ টাকা। আস্তে আস্তে রেস্তোরাঁয় আসা গ্রাহকদের সংখ্যা হ্রাস পায় এবং রেস্তোঁরাটির ব্যয় বাড়তে শুরু করে। এরপরে বাবাকে তার রেস্তোঁরাটি বন্ধ করতে হয়েছিল।

উল্লেখ্য, গত বছর ইউটিউবার গৌরব ওয়াসন একটি ভিডিও শেয়ার করেছিলেন, যাতে বাবার ধাবার মালিক কান্ত প্রসাদ এবং বাদামি দেবীর আর্থিক অবস্থা জ্বলজ্বল করে দেখানো হল। এর পরে তাঁর ভাগ্য বদলে গিয়েছিল এবং বাবার ধাবায় খাওয়ার জন্য রেশনের দোকানের মতো লাইন পড়ে গিয়েছিল। এ ছাড়াও তাকে সাহায্য করতে বিপুলসংখ্যক লোক এগিয়ে এসেছিল। তবে এর পরে তিনি ওই ইউটিউবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছিলেন।

সম্প্রতি, ইউটিউবার গৌরব ওয়াসন কান্ত প্রসাদের সাথে দেখা করতে এসেছিলেন এবং বলেছিলেন যে ভুল করে তার চেয়ে সবসময়ই বড় যে ভুলটি ক্ষমা করে দেয়, আমার বাবা-মা আমাকে এটাই শিখিয়েছেন। এর আগে কান্ত প্রসাদকে একটি ভিডিওতে গৌরবের হাতে হাত রেখে ক্ষমা চাইতে দেখা গেছে।

About A..

Check Also

ছবি:  সংগৃহীত।

আরও জটিল আফগান পরিস্থিতি, এ বার পাকিস্তান সীমান্তের শহরও দখল করে নিল তালিবান

আফগানিস্তান থেকে আমেরিকার সেনা যত সরছে, ততই একের পর এক এলাকা দখল করছে তালিবান। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *