Tuesday , September 21 2021
Breaking News

ছেলের জন্মদিনে কী বিশেষ বার্তা দিয়ে তাঁকে উইশ করলেন রোনাল্ডো, দেখে নিন

মিউনিখঃ আজ পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর(Cristiano Ronaldo) পুত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়রের(Cristiano Ronaldo Junior) জন্মদিন। ১১ বছরে পা দিল ছোট রোনাল্ডো। আর সেই বিশেষ দিন উপলক্ষ্যে রোনাল্ডো নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি সহযোগে একটি আবেগঘন বার্তা পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

পর্তুগাল অধিনায়ক সেই বার্তায় রোনাল্ডো জুনিয়রকে(Cristiano Ronaldo Junior) তাঁর ‘গর্ব’ বলে অভিহিত করে লিখেছেন, ‘আমার ভালোবাসা তোমায় শুভেচ্ছা জানাই। তুমি তোমার বাবার গর্ব। অনেক হাসি, খুশি এবং আনন্দের ১১ বছর সম্পূর্ণ হল আজ। আমি আশা করি তুমি তোমার স্বপ্নের জন্য লড়াই করে যাবে। আমরা তোমায় অনেক ভালোবাসি। #আশীর্বাদধন্য’। রোনাল্ডো জুনিয়রের হাসিমুখের একটি ছবি সহযোগে পর্তুগিজ ভাষায় এই আবেগঘন বার্তাটি জুভেন্তাস তারকা পোস্ট করেছেন।

৩৬ বছর বয়সি রোনাল্ডোর(Cristiano Ronaldo) চারটি সন্তান রয়েছে। তাঁদের মধ্যে সবচেয়ে বড় হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়র(Cristiano Ronaldo Junior)। ১১ বছর বয়সি ছোট রোনাল্ডো তাঁর পিতার মতোই ফুটবলার হতে চায়। এই মুহূর্তে সে জুভেন্তাসের(Juventus) ইউথ দলে খেলে। জুভেন্তাসে খেলার দিক থেকে মিল থাকা ছাড়াও আরও একটি বিষয়ে কিন্তু রোনাল্ডো এবং তাঁর ছেলের মধ্যে মিল রয়েছে। তা হল, রোনাল্ডো জুনিয়রও তাঁর পিতার মতোই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। এই বয়সেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রচুর অনুরাগী রয়েছে তাঁর।

পর্তুগাল অধিনায়ক রোনাল্ডো এই মুহূর্তে তাঁর জাতীয় দলের সঙ্গে রয়েছেন। গত মঙ্গলবারই পর্তুগাল হাঙ্গেরির বিরুদ্ধে ম্যাচের মধ্য দিয়ে তাঁদের ২০২০ ইউরো(2020 EURO) অভিযান শুরু করেছে। সেই ম্যাচে জোড়া গোল করেছেন রোনাল্ডো এবং তার সঙ্গেই ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের(European Championship) ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার শিরোপাটিও অর্জন করে নিয়েছেন। পর্তুগালের পরবর্তী ম্যাচ রয়েছে ১৯ তারিখ। সেই ম্যাচে রোনাল্ডোদের প্রতিপক্ষ হল জার্মানি। পর্তুগাল অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষ জার্মানির বিরুদ্ধে ম্যাচটি জিতে ২০২০ ইউরো জয়ের দিকে আরও কিছুটা অগ্রসর হয়ে যাওয়ার চেষ্টা করবে। অপরদিকে ফ্রান্সের বিরুদ্ধে হারের জ্বালা ভুলে জার্মানি চাইবে পর্তুগালের বিরুদ্ধে ম্যাচে ঘুরে দাঁড়াতে।

About A..

Check Also

ট্রফিতে চুম্বন মেসির।

দুঃখ পেয়েছি বহু বার, তবে জানতাম একদিন দেশের হয়ে ট্রফি জিতবই, বললেন মেসি

এই মুহূর্তটাই দেখতে চাইছিল বিশ্ব। এই মুহূর্তটাই দেখতে চাইছিলেন তাঁর অগণিত অনুরাগীরা। লিয়োনেল মেসির হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *