Thursday , September 23 2021
Breaking News

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কাছে থাকা সবচেয়ে দামি তিনটি জিনিসের নাম জেনে নিন

কলকাতা২৪x৭ঃ বিশ্বের সবচেয়ে ধনী ফুটবলারদের মধ্যে একজন হলেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano Ronaldo)। পাঁচ বারের ব্যালন ডি’ওর(Ballon d’Or) জয়ী রোনাল্ডো বিশ্বের প্রথম বিলিয়নেয়ার ফুটবলারও। ২০২০ সালে ফোর্বস(Forbes) ম্যাগাজিনে প্রকাশিত ‘দ্য ওয়ার্ল্ড’স হাইয়েস্ট পেড সেলিব্রিএটিস’(World’s Highest Paid Athletes) নামক আর্টিকল অনুযায়ী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সেই বছর ট্যাক্স ও ফিজের আগে ১০৫ মিলিয়ন ডলার অর্থ উপার্জন করেছিলেন। আর তার সঙ্গেই তিনি বিশ্বের প্রথম ফুটবলার হয়েছিলেন যিনি নিজের পুরো কেরিয়ারে ১ বিলিয়ন ডলার অর্থ উপার্জন করেছেন। তাই জুভেন্তাসের(Juventus) ই তারকা ফুটবলারের কাছে বিশ্বের একাধিক দামি জিনিস যে থাকবে, তা খানিক জানা কথাই। এবার তাই সিআর সেভেনের কাছে থাকা তিনটি সবচেয়ে দামি জিনিসের নাম একটু জেনে নেওয়া যাক।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবলারের আছে বিশ্বের সবচেয়ে দামি গাড়িটি রয়েছে। জুভেন্তাস তারকার কাছে থাকা বাগাটি লা ভয়চার নয়ের(Bugatti La Voiture Noire) গাড়িটির মূল্য প্রায় ৮.৫ মিলিয়ন ইউরো, ভারতীয় মুদ্রায় প্রায় ৭৫ কোটি টাকা। রোনাল্ডোর এই গাড়িটি ঘণ্টায় ৩৮০ কিমি পর্যন্ত গতিতে চলতে পারে। তবে শুধু এই গাড়িটিই নয়, সিআর সেভেনের বাড়ির গ্যারেজে বাগাটি ভেরোন(Bugatti Veyron), বেন্টলি জিটি স্পিড(Bentley GT Speed), অডি আর৮-সহ(Audi R8) একাধিক দামি গাড়ি সাজানো রয়েছে।

হিরে দিয়ে বাঁধানো ঘড়ি Diamond encrusted Franck Muller watch

রেকর্ড গড়া এবং ভাঙা ছাড়াও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর লাক্সারি ঘড়ির প্রতিও খানিক দুর্বলতা রয়েছে। ২০১৮ সালে ওল্ড ট্র্যাফোর্ডে একটি সাংবাদিক বৈঠক চলাকালীন অনুরাগীদের নজর কেড়েছিল রোনাল্ডোর হাতের হিরে দিয়ে বাঁধানো ঘড়িটি। পরে জানা যায় ফ্র্যাঙ্ক মুলার(Franck Muller) কোম্পানির ঘড়িটির মূল্য প্রায় ১.২ মিলিয়ন পাউন্ড। তবে শুধু এটিই নয়, পর্তুগাল ফরোয়ার্ডের কাছে রোলেক্স(Rolex), হাবলট(Hublot), পাটেক ফিলিপ-সহ(Patek Phillipe) একাধিক নামী কোম্পানির দামি দামি ঘড়ি রয়েছে।

সিআর সেভেন ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড CR7 fashion and lifestyle brand

পর্তুগাল অধিনায়ক রোনাল্ডোর সিআর সেভেন নামে নিজস্ব একটি ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড রয়েছে। একটি নামি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, রোনাল্ডোর ব্র্যান্ডের মূল্য ১০০ মিলিয়ন ইউরোরও বেশি। রোনাল্ডোর ব্র্যান্ড পুরুষদের পোশাক, পারফিউম, চশমা-সহ একাধিক জিনিস বিক্রি করে থাকে।

About A..

Check Also

ট্রফিতে চুম্বন মেসির।

দুঃখ পেয়েছি বহু বার, তবে জানতাম একদিন দেশের হয়ে ট্রফি জিতবই, বললেন মেসি

এই মুহূর্তটাই দেখতে চাইছিল বিশ্ব। এই মুহূর্তটাই দেখতে চাইছিলেন তাঁর অগণিত অনুরাগীরা। লিয়োনেল মেসির হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *