Monday , September 20 2021
Breaking News

অলিম্পিকের আগেই স্বর্ণপ্রাপ্তি স্প্রিন্টার দ্যুতির

কলকাতা : করোনার জন্য একবছর পিছিয়ে যায় টোকিও অলিম্পিক ২০২০ ( tokyo olympic 2020)। এই অলিম্পিক প্রস্তুতির (olympic preparation) জন্য চরম অর্থাভাবে ভুগছিলেন দেশের অভিজ্ঞ স্প্রিন্টার (sprinter) দ্যুতি চাঁদ (dyuti chand)। আর অলিম্পিকের আগেই সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস (senco gold) কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে স্বাক্ষর করাল আন্তর্জাতিকভাবে প্রশংসিত ভারতীয় স্প্রিন্টার এবং মহিলাদের ১০০ মিটারে বর্তমান জাতীয় চ্যাম্পিয়ন দ্যুতি চাঁদকে।

তিনি প্রোমোট করবেন ‘এভারলাইট’ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের হালকা গয়নার সম্ভার। এর সঙ্গে আবার জড়িয়ে রয়েছে দ্যুতি চাঁদের ব্যক্তিগত সম্পর্ক। কারণ তিনি নিজেই জানিয়েছিলেন তিনি সমকামী। এদিকে ব্র্যান্ড প্রাইড মাস উদযাপন করছেন সেনকো গোল্ড এবং আর ঠিক এই কারণেই তাঁকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর করেছে এই সংস্থা। তাঁরা জানিয়েছে, এলজিবিটি সমাজকে সম্মান জানাতে এক নতুন ক্যাম্পেন চালু করা হয়েছে, যার নাম #MorePowerToPride #loveislove। সেই উদ্দেশ্যেই স্প্রিন্টারকে অ্যাম্বাসাডর বেছে নিয়েছে তাঁরা।।

প্রাইড মাস উদযাপনের অংশ হিসাবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এভারলাইট গয়নার এক নতুন সম্ভারও প্রকাশ করেছে, যার নাম ‘লাভ ইজ লাভ কালেকশন’। শুভঙ্কর সেন, সিইও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আর কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর দ্যুতি চন্দ এক ভার্চুয়াল অনুষ্ঠানে গয়নার এই নতুন সম্ভার প্রকাশ করলেন। লাভ কালেকশন সোনা ও হীরের আংটি, কানের দুল, হার ও পেনড্যান্টের এক সিগনেচার সম্ভার। এই গয়নাগুলো প্রতিদিনের জামাকাপড়ের সাথে যেমন পরা যায়, তেমনি পার্টি ওয়্যার হিসাবেও পরা যায়। এর দাম সোনা আর হীরে, দুরকম গয়নার জন্যই, শুরু ১২০০০/- টাকা থেকে।

এই উপলক্ষে শুভঙ্কর সেন, সিইও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বললেন ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সর্বদা তার গয়না এবং সাধারণভাবে জীবন সম্পর্কে প্রগতিশীল মনোভাব নিয়েছে। এই কঠিন সময়ে আমাদের এভারলাইট ব্র্যান্ডের মাধ্যমে আমরা আশার কিরণ ছড়িয়ে দিতে চাই। নতুন লাভ ইজ লাভ সংগ্রহের অনুপ্রেরণা হল বিশুদ্ধ ভালবাসা আর হৃদয়, কারণ এই প্রবল পরীক্ষার সময়ে বন্ধুবান্ধব আর পরিবারের ভালবাসাই আমাদের ইতিবাচক থাকতে সাহায্য করছে। আমরা দ্যুতিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে পেয়েও সম্মানিত বোধ করছি। তিনি একজন প্রতিভাবান অ্যাথলিট যাকে নিয়ে আমাদের দেশ গর্বিত। আগামী সপ্তাহে অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করার এক রেসে উনি দৌড়বেন। আমরা তাঁকে শুভকামনা জানাই। আমরা আত্মবিশ্বাসী যে উনি ওই রেসে দারুণ ফল করবেন এবং টোকিওর সবচেয়ে বড় ইভেন্টে আবার আমাদের দেশকে গর্বিত করবেন।”

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সাথে যুক্ত হওয়া সম্পর্কে দ্যুতি চন্দ বললেন “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়া আমাকে দারুণ আনন্দ দিয়েছে। আমার মনে হয় একজন অ্যাথলিটের সাথে একটা গয়নার ব্র্যান্ডের মিলিত হওয়া অনন্য ঘটনা, আর আমি সত্যিই খুশি যে সেনকো গোল্ড আমার প্রয়াসে সাহায্য করবে। আমি তাদের সাথে এক সফল সম্পর্কের ব্যাপারে আশাবাদী। এই অতিমারী আর অলিম্পিক শেষ হলে আমি সত্যিই একটা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস শোরুমে একবার যেতে চাই।”
দ্যুতি চন্দ আর সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসকে এক জায়গায় আনতে জস স্পোর্টস এন্টারটেনমেন্ট আর্ট প্রাইভেট লিমিটেড কেন্দ্রীয় ভূমিকা নিয়েছিল।’

প্রসঙ্গত, জুন মাস সারা পৃথিবীতে প্রাইড মাস হিসাবে উদযাপন করা হয়। এলজিবিটিকিউ সমাজের প্রতি সমর্থনের স্মারক হিসাবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস প্রত্যেক বছর নিজের মত করে অনন্য উপায়ে এই মাসটা উদযাপন করে। ২০১৯ সালে সেনকো গোল্ড এই উদ্দেশ্যে এক দল বৃহন্নলা পুরুষ ও মহিলাদের অনন্য ফ্যাশন শোয়ের মাধ্যমে লঞ্চ করেছিল ‘প্রাইড কালেকশন’। সেই ফ্যাশন শোয়ের নেতৃত্বে ছিলেন স্বনামধন্য প্রফেসর এবং এলজিবিটি অ্যাক্টিভিস্ট ডঃ মানবী বন্দ্যোপাধ্যায়।

About A..

Check Also

ট্রফিতে চুম্বন মেসির।

দুঃখ পেয়েছি বহু বার, তবে জানতাম একদিন দেশের হয়ে ট্রফি জিতবই, বললেন মেসি

এই মুহূর্তটাই দেখতে চাইছিল বিশ্ব। এই মুহূর্তটাই দেখতে চাইছিলেন তাঁর অগণিত অনুরাগীরা। লিয়োনেল মেসির হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *