Thursday , September 23 2021
Breaking News

সুস্থ বোধ করছেন, হাসপাতাল থেকে ছবি শেয়ার করে জানালেন এরিকসন

কোপেনহাগেনঃ শনিবার ইউরো কাপের(EURO Cup) দ্বিতীয় ম্যাচ চলাকালীন কিছুক্ষণের জন্য যেন থমকে গিয়েছিল সমগ্র ক্রীড়া জগত। মাঠে তখন ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলছে। কিন্তু ম্যাচের ৪২ মিনিটের মাথায় বল ধরতে গিয়ে হঠাৎই মাটিতে সংজ্ঞাহীন হয়ে লুটিয়ে পড়েন ডেনমার্ক দলের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ান এরিকসন(Christian Eriksen)। মাঠের মধ্যেই কার্ডিও পালমোনারি রিসাসিটেশন(CPR) দেওয়া সহ প্রাথমিক চিকিৎসার পর এরিকসনকে অক্সিজেন সাপোর্ট দিয়ে স্টেডিয়াম থেকে তড়িঘড়ি বের করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ এরিকসন স্বয়ং হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি পোস্ট করে জানালেন তিনি সুস্থ বোধ করছেন।

২৯ বছর বয়সি ইন্টার মিলান(Inter Milan) মিডফিল্ডার এরিকসনের(Christian Eriksen) পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালের বেডে হাসিমুখে শুয়ে রয়েছেন। ছবিটির ক্যাপশনে তারকা ফুটবলার লিখেছেন, ‘সবাইকে নমস্কার জানাচ্ছি। বিশ্বের সকল প্রান্ত থেকে পাওয়া আপনাদের সুন্দর এবং মিষ্টি বার্তার জন্য অনেক ধন্যবাদ। আমার এবং আমার পরিবারের জন্য এটা অনেক বড় একটা বিষয়। আমি আপাতত ভালো আছি। এখনও আমাকে হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে, তবে আমি এখন সুস্থ বোধ করছি। এবার আমি ডেনমার্কের পরবর্তী সকল ম্যাচে ছেলেদের সমর্থন করার জন্য তৈরি’।

এরিকসনের পোস্ট করা ছবিটি দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ক্রীড়া ব্যক্তিত্ব থেকে শুরু অনুরাগী সকলেই। তাঁর কমেন্ট বক্সে ইতিমধ্যেই হ্যারি কেন(Harry Kane), রোমেলু লুকাকু-সহ(Romelu Lukaku) একাধিক তারকা ফুটবলার কমেন্ট করে ফেলেছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে অনুরাগীরাও কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। এছাড়া ফিফা ওয়ার্ল্ড কাপ(Fifa World Cup), এরিকসনের ক্লাব ইন্টার মিলান(Inter Milan), সিরি এ(Serie A) এবং উয়েফার(UEFA) অফিসিয়াল পেজও হৃদয়ের ইমোজি সহযোগে ডেনমার্ক ফুটবলারের পোস্টে কমেন্ট করেছে।

শনিবার ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন এরিকসনের(Christian Eriksen) কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছিল। সময়মতো চিকিৎসা না করা হলে তাঁর প্রাণসংশয় পর্যন্ত হতে পারত। তবে রবিবার এরিকসনের এজেন্ট জানিয়েছিলেন তিনি ভালো আছেন। হাসপাতালের বেডে শুয়ে হাসিমজাও করেছেন। তবে ডেনমার্ক তারকা আপাতত একটাই প্রশ্নের উত্তর খুঁজছেন। তা হল, ম্যাচ চলাকালীন কেন তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট হল। এরিকসনের এই প্রশ্নের উত্তর খুঁজতেই আপাতত তাঁকে কয়েকদিন আরও কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি থাকতে হবে।

About A..

Check Also

ট্রফিতে চুম্বন মেসির।

দুঃখ পেয়েছি বহু বার, তবে জানতাম একদিন দেশের হয়ে ট্রফি জিতবই, বললেন মেসি

এই মুহূর্তটাই দেখতে চাইছিল বিশ্ব। এই মুহূর্তটাই দেখতে চাইছিলেন তাঁর অগণিত অনুরাগীরা। লিয়োনেল মেসির হাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *