Tuesday , September 21 2021
Breaking News
Veteran Bollywood actor Naseeruddin Shah and Dilip Kumar hospitalised in Mumbai | Sangbad Pratidin

অসুস্থ হয়ে একই হাসপাতালে ভরতি দুই বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ ও দিলীপ কুমার

অসুস্থ প্রবীণ অভিনেতা নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah)। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি তিনি। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেয় পরিবার। বছর সত্তরের কিংবদন্তি অভিনেতা চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেই খবর। এদিকে মঙ্গলবারই শেষ শ্বাসকষ্ট বাড়ায় একই হাসপাতালে ভরতি করা হল বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে (Dilip Kumar)।

নাসিরউদ্দিন শাহের ম্যানেজার অসুস্থতার খবর নিশ্চিত করে জানিয়েছেন, “মঙ্গলবার মুম্বইয়ের খার এলাকার হিন্দুজা হাসপাতালে ভরতি করা হয় অভিনেতাকে।

আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। ফুসফুসে নিউমোনিয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে চিন্তার কোনও কারণ নেই। আজ অথবা আগামিকালই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে।” শেষবার বড়পর্দায় তাঁকে দেখা গিয়েছিল বিবেক অগ্নিহোত্রীর ‘তাসকান্দ ফাইলস’ ছবিতে। এরপর Zee5 ডিজিটাল প্ল্যাটফর্মে ‘রামপ্রসাদ কি তেরভি’তে অভিনয় করেন তিনি। তিনবারের জাতীয় পুরস্কার জয়ী ‘পদ্মশ্রী’ অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।

নাসিরউদ্দিন শাহের অসুস্থতার কথা সামনে আসার পরই আবার জানা গেল, ফের হাসপাতালে ভরতি করতে হয়েছে বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। মঙ্গলবার সকালে শ্বাসকষ্ট অনুভূত হয় ৯৮ বছরের অভিনেতার। হিন্দুজা হাসপাতালেই ভরতি করা হয় তাঁকে। জানা গিয়েছে, আপাতত আইসিইউ-তে চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

উল্লেখ্য, শ্বাসকষ্টের কারণে গত ৬ জুন হাসপাতালে ভরতি করা হয়েছিল দিলীপ কুমারকে। বেশ কয়েকদিন ধরে শ্বাসকষ্ট হওয়ায় কোনও ঝুঁকি না নিয়েই তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নিয়েছিল পরিবার। ছিলেন অক্সিজেন সাপোর্টে। এরপর সুস্থ হয়ে ১১ জুন বাড়ি ফেরেন। কিন্তু গতকাল ফের শ্বাসকষ্ট শুরু হওয়ায় আবার তাঁকে হাসপাতালেই নিয়ে যান স্ত্রী সায়রা বানু। সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের সুস্থতা প্রার্থনা করছেন অনুরাগীরা।  

তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

Some netizens asked to boycott Shah Rukh Khan after old picture of actor and Imran Khan goes viral | Sangbad Pratidin

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ছবি ভাইরাল, শাহরুখ খানকে বয়কটের ডাক নেটিজেনদের

পাক প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) সঙ্গে পুরনো ছবির জেরে নেটদুনিয়ায় তুমুল সমালোচিত শাহরুখ খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *