Tuesday , September 21 2021
Breaking News
আমির খান এবং কিরণ রাও

১৫ বছরের দাম্পত্যে ছেদ, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন আমির খান এবং কিরণ রাও

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যে ইতি টানতে চলেছেন আমির খান এবং কিরণ রাও। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারকা দম্পতি। শনিবার সকালে দু’জনের পক্ষ থেকে নেটমাধ্যমে একটি বিবৃতি জারি করে জানানো হয় সে কথা।

তাঁরা লিখেছেন, ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং একই পরিবারের সদস্য হিসেবে।’

আচমকাই এই বিচ্ছেদ নয়। সময় নিয়ে পরিকল্পনা করেই দাম্পত্যে থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আমির এবং কিরণ জানিয়েছেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও। তাঁদের কথায়, ‘আমরা একসঙ্গে ছবি করব। আমাদের পানি ফাউন্ডেশনের কাজ এবং আরও অন্যান্য যে কাজগুলো আমরা করতে ভালবাসি, সেই সব কিছুই একসঙ্গে করব।’

এই সিদ্ধান্তে পাশে থাকার জন্য আমির এবং কিরণ ধন্যবাদ জানিয়েছেন তাঁদের পরিবারকে। পাশাপাশি, বিবাহবিচ্ছেদকে তাঁদের সফরের শেষ হিসবে নয় বরং নতুন এক সফরের শুরু হিসেবে দেখতে অনুরোধ করেছেন অনুরাগীদের।

২০০৫ সালে বিয়ে করেছিলেন আমির এবং কিরণ। ২০১১ সালে সারোগেসির সাহায্যে ছেলে আজাদ রাও খানকে জন্ম দেন তাঁরা। আমিরের ‘লগান’ ছবিতে সহকারী পরিচালক ছিলেন কিরণ। সেখান থেকেই আলাপ তাঁদের। বিয়ের পরেও দু’জন একসঙ্গে নানা ধরনের কাজ করেছেন। তবে আচমকা এই বিচ্ছেদের সিদ্ধান্তের কারণ নিয়ে মুখ খোলেননি আমির বা কিরণ।

তথ্যসূত্রঃআনন্দবাজার পত্রিকা

About A..

Check Also

মায়ের সঙ্গে অক্ষয়কুমার।

Akshay Kumar’s Mother: প্রয়াত অক্ষয় কুমারের মা, নেটমাধ্যমে জানালেন অভিনেতা

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। গত বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন। …