Tuesday , September 21 2021
Breaking News
Here is how Rakhi Sawant reacted to Aamir Khan and Kiran Rao's divorce | Sangbad Pratidin

‘আমি এখনও কুমারী’, কিরণের সঙ্গে বিচ্ছেদের পরই আমিরকে বিয়ের প্রস্তাব রাখি সাওয়ান্তের

আমির খান (Aamir Khan) ও কিরণ রাওয়ের (Kiran Rao) ডিভোর্সের কথা জানতেনই না রাখি সাওয়ান্ত। যখন জানতে পারলেন অদ্ভুত আবদার করে বসলেন তিনি। রাখির দাবি, তিনি এখনও কুমারী। অর্থাৎ তৃতীয় বিয়ের জন্য তাঁর কথাও একবার ভেবে দেখতেই পারেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

গত শনিবার বিজ্ঞপ্তি দিয়ে ডিভোর্সের কথা ঘোষণা করেন আমির ও কিরণ। ১৫ বছরের বৈবাহিক সম্পর্ক ছিল দু’জনের। আচমকা বিচ্ছেদের খবরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে আমিরের বিয়ে ভাঙার জন্য অভিনেত্রী ফতিমা সানা শেখকে (Fatima Sana Shaikh) দায়ী করেন। বয়সে ছোট ফতিমার প্রেমে পড়েই বিয়ে ভেঙেছেন আমির? এই প্রশ্ন তোলা হয়। রবিবারই আমার হাসিমুখে কিরণকে পাশে নিয়ে আমির জানান, নিজেদের সিদ্ধান্তে তাঁরা খুশি। বিয়ে ভেঙে গিয়েছে মানেই সম্পর্ক শেষ হয়ে যায়নি। তাঁর যৌথভাবেই ছেলে আজাদ ও পাণি ফাউন্ডেশনের দায়িত্ব সামলাবেন।

এত কিছু ঘটে গিয়েছে জানতেনই না রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সাংবাদিকরাই তাঁকে সেকথা জানান। খবর শুনে প্রথমে চমকে যান রাখি সাওয়ান্ত। তারপরই দাবি করেন, ১৫ বছর আগে তিনি নাকি এক সাক্ষাৎকারের মাধ্যমে আমিরকে প্রথম স্ত্রী রিনা দত্তকে ছেড়ে কিরণকে বিয়ে করতে বারণ করেছিলেন। দ্বিতীয় বিয়ে না টেকাতেও হতাশা জাহির করেন রাখি। পরক্ষণেই আবার লজ্জা পেয়ে জানান, ‘আমি এখনও কুমারী’।

উল্লেখ্য, ২০১৮ সালে দীপক কালাল নামের সোশ্যাল মিডিয়া স্টারকে বিয়ে করবেন বলে ঘোষণা করেছিলেন রাখি সাওয়ান্ত। পরে সেই বিয়ে ভেঙে দেন। দীপকের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল বলে অভিযোগ করেন রাখি। পরে আবার ২০১৯ সালের মাঝামাঝি রাখি ঘোষণা করেন রীতেশ নামের এক প্রবাসী ভারতীয়কে তিনি বিয়ে করেছেন। সে বিয়ে ভাঙার খবর এখনও পর্যন্ত শোনা যায়নি। তাহলে নিজেকে কুমারী বলে দাবি কেন করলেন রাখি সাওয়ান্ত? এ প্রশ্নের উত্তর তিনিই দিতে পারবেন।

তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

মায়ের সঙ্গে অক্ষয়কুমার।

Akshay Kumar’s Mother: প্রয়াত অক্ষয় কুমারের মা, নেটমাধ্যমে জানালেন অভিনেতা

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। গত বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন। …