Monday , September 20 2021
Breaking News
নুসরত জাহান

সন্তানের লিঙ্গ প্রকাশের সময় হয়ে এল, নুসরতের বাড়িতে পৌঁছল কেক, ছেলে না মেয়ে?

সন্তানসম্ভবা অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তাঁর বেবি বাম্পের ছবি প্রথম প্রকাশ করেছিল আনন্দবাজার অনলাইন। তার পরে তিনি একাধিক বার নেটমাধ্যমে নিজের ছবি দিয়েছেন, যেখানে আবছা করে তাঁর বেবি বাম্প বোঝা গিয়েছে।

জানা গিয়েছিল, আগামী সেপ্টেম্বর মাসে সন্তান জন্মের সম্ভাব্য সময়। দেখতে দেখতে সন্তানের লিঙ্গ জানার সময়ও চলে এল। আর তার প্রমাণ নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। মঙ্গলবার দুপুরে সেই ছবি তিনি পোস্ট করেছেন।

পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তানের লিঙ্গ প্রকাশ করার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়। যেখানে একটি কেক কাটা হয়। যিনি কেকটি বানায়, কেবল তিনিই সন্তানের লিঙ্গ জানবেন। কেক বানানোর সময়ে তার ভিতরে নীল অথবা গোলাপি রঙের স্তর থাকে। নীল স্তর থাকলে বোঝা যায় পুত্রসন্তান হবে, আর গোলাপি মানে কন্যাসন্তান।

ঠিক সে রকমই একটি কেক পৌঁছল নুসরতের বাড়িতে। কেকের উপর লেখা, ‘বয় অর গার্ল?’ অর্থাৎ পুত্রসন্তান নাকি কন্যাসন্তান? ‘বয়’ লেখার উপরে নীল রং দিয়ে পতাকা আঁকা। ‘গার্ল’-এর উপরে গোলাপি রঙের পতাকা।

যাঁরা কেক বানিয়েছেন তাঁদের নাম লেখা কেকের উপর। আর নুসরত সেই ছবির উপরে চুম্বনের চিহ্ন এঁকে দিয়েছেন।

তার মানে এত ক্ষণে নুসরত জেনে গিয়েছেন তাঁর ছেলে হবে না মেয়ে! কিন্তু একটা প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন নেটাগরিকরা— ‘সন্তানের পিতৃপরিচয় কী?’ সেই নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। যদিও গুজব রটেছে অভিনেতা যশ দাশগুপ্তই নুসরতের অনাগত সন্তানের জনক।
তথ্যসূত্রঃআনন্দবাজার পত্রিকা

About A..

Check Also

নতুন বিতর্কে জড়ালেন নোবেল।

অনাগত সন্তানকে খুন করেছেন স্ত্রী, বিস্ফোরক অভিযোগ নোবেলের

মইনুল আহসান নোবেল, ওপার বাংলার জনপ্রিয় গায়ক। ফেসবুকে পরিচিত ‘নোবেল ম্যান’ নামে। যার বাংলা তর্জমা …