Tuesday , September 21 2021
Breaking News
সৌরভের মা-কে প্রণাম করছেন মুখ্যমন্ত্রী। পাশে মহারাজ।

সৌরভ-মমতা সাক্ষাৎ, মহারাজের জন্মদিনে বেহালার বাড়িতে শুভাকাঙ্ক্ষী মুখ্যমন্ত্রী

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ তিনি সৌরভের বাড়িতে যান। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সৌরভও পাল্টা ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রীকে। বিকেল ৫.৪৭ নাগাদ মুখ্যমন্ত্রী বেরিয়ে যান সৌরভের বাড়ি থেকে।

প্রতি বারই জন্মদিনে সৌরভকে শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। বাড়িতে ফুল-মিষ্টিও পাঠান। কিন্তু এবারই সম্ভবত প্রথম তিনি সৌরভকে বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানিয়ে এলেন, যা যথেষ্ট তাৎপর্য্যপূর্ণ।

উল্লেখ্য, সৌরভ এবং মুখ্যমন্ত্রীর মধ্যে সম্পর্ক বরাবরই ভাল। এর আগে সৌরভ একাধিকবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্ন গিয়েছেন। কিন্তু মমতাকে এ ভাবে আলাদা করে সৌরভকে বাড়ি গিয়ে শুভেচ্ছা জানাতে সম্ভবত এর আগে দেখা যায়নি। সৌরভের জন্য তিনি মিষ্টি এবং পুষ্পস্তবক নিয়ে গিয়েছিলেন। দু’জনের মধ্যে দীর্ঘক্ষণ কথা হয়।

বৃহস্পতিবার ৪৯তম জন্মবার্ষিকী ছিল সৌরভের। সকাল থেকে তাঁর বাড়ির সামনে ছিল ভক্তদের ভিড়। অনেকেই এসেছিলেন দূরদূরান্ত থেকে। দীর্ঘক্ষণ ধরে অপেক্ষা করছিলেন তাঁরা।

প্রত্যেকেই এক বার সামনে থেকে প্রিয় দাদাকে দেখার জন্য উদগ্রীব ছিলেন। সেই আশা পূর্ণ হয় বেলা সাড়ে বারোটা নাগাদ। নিজের বাড়ি থেকে বেরিয়ে এসে ভক্তদের সঙ্গে দেখা করেন সৌরভ। সঙ্গে সঙ্গেই সোল্লাসে চিৎকার করে ওঠেন তাঁর অনুরাগীরা।

এক ভক্ত সৌরভের হাতে তাঁর আকা একটি ছবি তুলে দেন। পাল্টা সৌরভও তাঁকে অটোগ্রাফ দিয়েছেন। পরে ওই অনুরাগী সংবাদ মাধ্যমে জানান, তাঁর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হল।

পরে সৌরভ সংবাদ মাধ্যমের সামনে হাজির হয়ে বলেন, “আরও একটা বছর পার করলাম। এখন আমি পুরোপুরি ফিট। খুব ভাল আছি। কোভিড এখনও পুরোপুরি ঠিক হয়নি। আমি নিজেও সাবধানে রয়েছি। সবাইকে এখনও সাবধানে থাকতে হবে।”

পরে বাড়িতে আত্মীয়-স্বজনের সঙ্গে কেক কাটতে দেখা যায় সৌরভকে।
তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

ফাইল চিত্র।

Dilip Ghosh on Babul Supriyo: মন্ত্রী হতে এসেছিলেন যাঁরা, তাঁরা কোথায়? দিলীপের বাবুল-কটাক্ষের লক্ষ্য দিল্লি?

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে চলে যাওয়াকে কেন্দ্র করে কার্যত দলের উপরতলার দিকে আঙুল তুললেন …