Thursday , September 23 2021
Breaking News
Chief Minister Mamata Banerjee visits BCCI President Sourav Ganguly's house on his birthday | Sangbad Pratidin

সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রী, দিলেন উপহারও

৪৯ বছরে পা দিলেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গোটা দেশ থেকে শুভেচ্ছার বন্যায় ভাসছেন মহারাজ। আর বিকেল পাঁচটা নাগাদ সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তাঁর বাড়িতে গেলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

মুখ্যমন্ত্রীকে নিতে নিচে নেমে আসেন সস্ত্রীক সৌরভ। এরপর ভিতরে গিয়ে বেশ কিছুক্ষণ সৌরভ এবং তাঁর পরিবারের সঙ্গে কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী উপহার হিসেবে প্যান্ট-শার্ট তুলে দেন মহারাজের হাতে। পাশাপাশি সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মা’কে শাড়িও উপহার দেন মমতা। পালটা মুখ্যমন্ত্রীকে সিল্কের শাড়ি এবং মিষ্টি উপহার দেন সৌরভ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক সৌরভের। কয়েকদিন আগেই শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভরতি হয়েছিলেন মহারাজ। চলতি বছরের শুরুতেই, ৩ জানুয়ারি হঠাৎই বুকে ব্যথা অনুভব করায় উডল্যান্ডস হাসপাতালে ভরতি করা হয়েছিল সৌরভকে। দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট। পরবর্তীতে আরও দুটি স্টেন্ট বসানো হয়। এরপরই মহারাজের সঙ্গে ফোনে কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী। পরবর্তীতে হাসপাতালেও দেখা করতে যান। তাঁর দ্রুত আরোগ্য কামনাও করেন। আর এদিন জন্মদিন উপলক্ষে সৌরভকে শুভেচ্ছা জানাতে তাঁর বাড়িতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

যদিও এদিন সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছেন সৌরভ। প্রিয় দাদিকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রাক্তন সতীর্থরা। শচীন থেকে শুরু করে ভিভিএস লক্ষ্মণ-সহ আরও অনেকেই রয়েছেন সেই তালিকায়। বাদ যাননি অন্যান্য ক্ষেত্রের তারকারাও। এমনকী অনেক রাজনৈতিক নেতাও সৌরভকে শুভেচ্ছা জানিয়েছেন। যদিও মহারাজ নিজে অবশ্য ক্রিকেটের কাজকর্ম তথা আসন্ন আইপিএল এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত ছিলেন। পরে অবশ্য পরিবারের সঙ্গে কেকও কাটেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরাও এদিন তাঁকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

Babul Supriyo's security cover scaled down to Y-category by Home Ministry | Sangbad Pratidin

Babul Supriyo Joins TMC: তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র

সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র। …