Tuesday , September 21 2021
Breaking News
Babul Supriyo resign : Former Minister Babul Supriyo speaks over his facebook post | Sangbad Pratidin

‘ইস্তফা নিয়ে করা মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে’, সাফাই বাবুল সুপ্রিয়র

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ে বুধবার সোশ্যাল মিডিয়ায় ‘হতাশা’ ব্যক্ত করেছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। লিখেছিলেন, “ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে।” যার জেরে রাজ্য বিজেপির সভাপতিও তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি। এবার জবাব দিলেন বাবুল। দাবি করলেন, তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে।

দলের নির্দেশে ইস্তফা দিলেও এই সিদ্ধান্তে যে তিনি খুশি নন, তা বাবুলের বুধবারের ফেসবুক পোস্টেই স্পষ্ট। যেখানে নিজের হতাশা প্রকাশ করার সঙ্গে সঙ্গে দলীয় নেতৃত্বের প্রতি একপ্রকার ক্ষোভও প্রকাশ করেছেন BJP নেতা। বাবুল বলেছেন,”ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে। বন্ধু, অনুরাগী ও সংবাদমাধ্যমের কাছে জানাতে চাই, আমাকে পদত্যাগ করতে বলা হয়েছিল। আমি সেটা করেছি।” আসানসোলের সাংসদ মন্ত্রিসভায় ঠাঁই দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেই সঙ্গে তাঁর গায়ে কোনও রকম দুর্নীতির আঁচড় না লাগায় তিনি যে খুশি সেটাও জানিয়ে দিয়েছেন। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর এই পোস্ট ঘিরে স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছিল রাজনৈতিক মহলে।

বাবুল সুপ্রিয়কে বিঁধে দিলীপ ঘোষ বলেছিলেন, “ওনাকে তাড়িয়ে দিলে ভাল হত? ১২ জন মন্ত্রী পদত্যাগ করেছেন। কেউ এমন লেখেননি।” এদিন একটি ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, বহু মানুষ তাঁকে মেসেজ করছেন। ব্যাঙ্গাত্মক ভঙ্গিতে বলেছেন, “দীর্ঘ ৭ বছর মন্ত্রী থাকার সময়ও এত মেসেজ পাইনি, ১ দিনে যে পরিমাণ সমবেদনার মেসেজ পেলাম!”

তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

ফাইল চিত্র।

Dilip Ghosh on Babul Supriyo: মন্ত্রী হতে এসেছিলেন যাঁরা, তাঁরা কোথায়? দিলীপের বাবুল-কটাক্ষের লক্ষ্য দিল্লি?

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে চলে যাওয়াকে কেন্দ্র করে কার্যত দলের উপরতলার দিকে আঙুল তুললেন …