Tuesday , September 21 2021
Breaking News

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে চরম হেনস্থার শিকার দলিত তরুণ, আঘাত গোপনাঙ্গেও

দলিত তরুণকে নির্মম ভাবে মারধর। ঘুসি, লাথি, লাঠিপেটা, কোনও কিছুই বাদ গেল না। দু’দিন আগে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুর দেহাত জেলার আকবরপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণ ওই গ্রামে তাঁর প্রেমিকার সঙ্গে গোপনে দেখা করতে যান, সেই সময় প্রেমিকার বাড়ির লোক ও গ্রামবাসীরা তাঁকে ধরে ফেলেন। এর পর তাঁকে মারধর করা হয়। মারধরের কয়েকটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে। মারধরে জড়িত বাকিদের খোঁজ শুরু করেছে পুলিশ।

জানা যাচ্ছে, দলিত তরুণকে তাঁর জাত সম্পর্কে জিজ্ঞাসা করেন অভিযুক্তরা। তরুণ একটি বিশেষ জাতের নাম বলার পর মারধর আরও বাড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা জামা পরা ওই তরুণকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। এর পর নিম্নাঙ্গের পোশাক নীচে নামিয়ে দিয়ে তাঁর গোপনাঙ্গে আঘাত করা হচ্ছে। দীর্ঘক্ষণ মারধরের পর তরুণের কাতর আবেদনে তাঁকে ছেড়ে দেওয়া হয়। বাড়ি ফেরার পর তরুণকে কানপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কানপুর দেহাতের অতিরিক্ত এসপি ঘনশ্যাম চৌরাসিয়া বলেন, ‘‘আমরা ভিডিয়োটি দেখেই মামলা দায়ের করেছি। ভাইরাল ভিডিয়োতে দেখে এক জনকে চিহ্নিত করা হয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে। আরও দু’জনকে মারধর করতে দেখা গিয়েছে। আমরা তাঁদের ধরার চেষ্টা করছি। এর জন্য একটি দল গঠন করা হয়েছে।’’

তথ্যসূত্রঃআনন্দবাজার পত্রিকা

About A..

Check Also

ফাইল চিত্র।

Dilip Ghosh on Babul Supriyo: মন্ত্রী হতে এসেছিলেন যাঁরা, তাঁরা কোথায়? দিলীপের বাবুল-কটাক্ষের লক্ষ্য দিল্লি?

বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র তৃণমূলে চলে যাওয়াকে কেন্দ্র করে কার্যত দলের উপরতলার দিকে আঙুল তুললেন …