Tuesday , September 21 2021
Breaking News
sara ali khan visits kamakhya temple | Sangbad Pratidin

কামাখ্যা দর্শনে সারা আলি খান, ‘সব ধর্মকেই সম্মান করেন আপনি’, প্রশংসা নেটিজেনদের

কখনও বেনারসে, কখনও কেদারনাথে, কখনও সিদ্ধি বিনায়কে! আর এবার সারা আলি খান (Sara Ali Khan) পৌঁছে গেলেন কামাখ্যা মন্দিরে (Kamakhya mandir)। সাদা কুর্তা-পাজামা, গলায় অসমের জনপ্রিয় গামছা পরে কামাখ্যাতেও পুজো দিলেন সারা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার হতেই, নেটিজেনরা সারার প্রশংসায় পঞ্চমুখ!

সইফ আলি খান কন্যা সারা আলি খান, ইতিমধ্যেই বলিউডে শক্ত জমি খুঁজে পেয়েছেন। বক্স অফিসে তাঁর ছবি হিটও হয়েছে। তবে ছবির বাইরে কখনও কার্তিক আরিয়ান, কখনও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাম জড়িয়ে সারা কিন্তু বলিউডের গুঞ্জনেও রয়েছেন।

সারা এমনিতেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। কখন কী করছেন, তা শেয়ার করেন নিয়মিত। এমনকি, যেখানেই ঘুরতে যান, সেখান থেকে ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে বার্তালাপেও মেতে ওঠেন। সারার ‘নমস্কার ভাইয়ো বেহেনো’ ভিডিওগুলো তো খুব জনপ্রিয়।

সারার এই কামাখ্যা দর্শনের ছবি ইতিমধ্যেই টক অফ দ্য টাউন। নেটিজেনরা তো সারাকে এই রূপে দেখে একেবারে আপ্লুত। অসমের মানুষেরা সারার ছবির নিচে মন্তব্য করে জানিয়েছেন, ‘ওয়েলকাম টু অসম’। কেউ কেউ বলেছেন, সব ধর্মকে আপনি সম্মান জানান, এটা সত্যিই প্রশংসারযোগ্য। তবে সারাকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে। নেটিজেনদের মধ্যে কেউ কেউ সারাকে বলেছেন, ‘আপনি তো মুসলমান। তাহলে হিন্দু মন্দিরে কেন’? তবে নেটিজেনদের এসব মন্তব্যকে একেবারেই গায়ে মাখতে চান না সারা। তাই তো এসব মন্তব্যের কোনও উত্তর না দিয়ে পর পর ছবি পোস্ট করেছেন সইফকন্যা।

শুধু কামাখ্যা দর্শনের ছবি নয়, অসমে পৌঁছে পুলিশ কমান্ডো ব্যাটেলিয়ানের পোশাকে, তাঁদের সঙ্গে অনুশীলনে অংশ নিয়েছেন সারা আলি খান।
তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

মায়ের সঙ্গে অক্ষয়কুমার।

Akshay Kumar’s Mother: প্রয়াত অক্ষয় কুমারের মা, নেটমাধ্যমে জানালেন অভিনেতা

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। গত বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন। …