Thursday , September 23 2021
Breaking News
Women allegedly posted picture as Kolkata Cop | Sangbad Pratidin

পুলিশের পোশাকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সাইবার অপরাধে অভিযুক্ত তরুণী

সোশ্যাল মিডিয়ায় পুলিশের পোশাক পরে ছবি পোস্ট করার অভিযোগ উঠল সুলগ্না ঘোষ (Sulagna Ghosh) নামে এক তরুণীর বিরুদ্ধে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই কলকাতা পুলিশের (Kolkata Police) সাইবার ক্রাইম বিভাগে তরুণীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্রের খবর, সুলগ্নার এক পরিচিতই তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ জানিয়েছেন। আর তাতে তরুণীর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আরজি জানানো হয়েছে। অভিযোগ, নিজের প্রোফাইলে কখনও কলকাতা পুলিশের সাব-ইনস্পেক্টর, আবার কখনও সার্জেন্টের পোশাক পরে ছবি পোস্ট করেছেন সুলগ্না। আবার কলকাতা পুলিশের এক শীর্ষ কর্তার ছবি পোস্ট করে নাকি তার নিচে ‘বাপি’ লিখেছেন। আবার তাঁর পরিবারের অনেকে পুলিশে কাজ করেন বলেও নাকি দাবি করেছেন বিভিন্ন সময়ে। আর এতেই পুলিশ সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় ভুল বার্তা ছড়াচ্ছে বলে অভিযোগ উঠেছে।

যাদবপুর এলাকায় বাড়ি সুলগ্না ঘোষের। শোনা গিয়েছে, নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন সুলগ্না। তাঁর দাবি, ভাড়া করা পোশাক পরেই ছবি তুলেছিলেন তিনি। আর তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। কলকাতা পুলিশের কোনও মহিলা সার্জেন্ট হয় না। তাই আইন বিরুদ্ধ কোনও কাজ করেননি বলেই দাবি করেছেন সুলগ্না। কিন্তু সাব-ইনস্পেক্টর ও সার্জেন্টের পোশাক কোথা থেকে পেলেন সুলগ্না? এই প্রশ্নের উত্তরে মুখে কুলুপ এঁটেছেন তরুণী। সূত্রের খবর, ইতিমধ্যেই নিজের প্রোফাইলের যাবতীয় ছবি তিনি ডিলিট করে দিয়েছেন।

Women allegedly posted picture as Kolkata Cop

বিগত কয়েকদিনে শহরে একাধিক প্রতারণার ঘটনা ঘটেছে। কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর দেবাঞ্জন দেবের (Debanjan Deb) গ্রেপ্তারির পর থেকেই সতর্ক পুলিশ। ইতিমধ্যেই ভুয়ো আমলা, ভুয়ো সিবিআই অফিসার সেজে প্রতারণার অভিযোগ উঠেছে। সুলগ্না কাণ্ডে এখনও পর্যন্ত কোনও গ্রেপ্তারি হয়নি বলেই খবর।
তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

Babul Supriyo's security cover scaled down to Y-category by Home Ministry | Sangbad Pratidin

Babul Supriyo Joins TMC: তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র

সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নিরাপত্তা কমিয়ে দিল কেন্দ্র। …