Tuesday , September 21 2021
Breaking News
viral cha kaku Mridul Dev opens tea shop | Sangbad Pratidin

‘চা খেতে চলে আসুন!’ চায়ের দোকান খুলে নিমন্ত্রণ জানালেন ভাইরাল সেই চা-কাকু

‘আমরা কি চা খাব না? খাব না আমরা চা?’ বাঙালির হাতে চায়ের কাপ উঠলেই মনে পড়ে যেতে বাধ্য ভাইরাল চা কাকুর (Cha Kaku) এই ভাইরাল উক্তি। অফিসপাড়ায় কিংবা বন্ধুর সঙ্গে চা খেতে গিয়ে মজার ছলে অনেকে সেটা বলেও ফেলেন। করোনার প্রথম ঢেউকে ছাপিয়ে গিয়ে এক মন্তব্যেই রাতারাতি সোশ্যাল মিডিয়ার স্টার মৃদুল দেব ওরফে চা কাকু। এবার সেই চায়ের কীর্তিকে সঙ্গে নিয়ে চা কাকু খুলে ফেললেন নিজের চায়ের দোকান। শুধু খুললেন না, সোশ্যাল মিডিয়াতেই নেটিজেনদের চা খাওয়ার আমন্ত্রণ জানিয়ে ফেললেন। মঙ্গলবার ফেসবুক পোস্টে মৃদুল দেব (Mridul Dev) জানিয়ে দিলেন, তাঁর নতুন চায়ের দোকানের উদ্বোধন হয়ে গিয়েছে। তাই জলদি চলে আসুন! সঙ্গে দোকানের সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছেন মৃদুল।

গত বছর কড়া লকডাউনের শুরুর দিকে বিধি নিষেধ না মেনে পাড়ার মোড়ের চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন মৃদুল। সেখানেই এক সাংবাদিকের ক্যামেরার সামনে পড়ে, নির্ভেজাল এক প্রশ্ন করেছিলেন। কিছুটা হতবাক হয়ে সাংবাদিকের কাছে জানতে চেয়েছিলেন, ‘চা খাবো না আমরা, খাবো না চা আমরা!’  সাংবাদিকের সেই ভিডিও ফেসবুকে আপলোড হতেই হই হই করে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। সেকেন্ডের মধ্যেই তুমুল শেয়ার হয়ে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে যান মৃদুল। মৃদুলকে নিয়ে ঠাট্টাও শুরু হয়। তবে এরই মাঝে মৃদুলের সংসারে অভাবের কথা জানতে পারে তাঁকে বিশেষ উপহার পাঠান অভিনেত্রী-বিধায়ক মিমি চক্রবর্তী।

নতুন দোকান খোলা নিয়ে বলতে গিয়ে সংবাদমাধ্যমে চা কাকু জানিয়েছেন, ‘কিছুটা একটা করতে হবে। বাবার বয়স হয়েছে। তাই চা দোকান খুলে ফেললাম।’ তবে ভাইরাল ভিডিওর ব্যাপারটা খুব একটা মাথায় নেই মৃদুলের। তাঁর কথায়, “এই ভিডিওর ব্যাপারটা বুঝি না। সংসারের হাল ফেরাতে পারলেই হল।” মৃদুলের আশা, “এই করোনা পুরোপুরি দূর হলে চায়ের দোকান রমরম করে চলবে!”
তথ্যসূত্রঃসংবাদ প্রতিদিন

About A..

Check Also

Kolkata: ISF MLA of Bhangar Naushad Siddiqui has been detained | Sangbad Pratidin

রাজ্যে ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে অবস্থান বিক্ষোভের জেরে আটক নওশাদ সিদ্দিকি

দিল্লিতে কৃষক আন্দোলনকে সমর্থন ও রাজ্যে ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে পথে নামতেই আটক করা হল …