Tuesday , September 21 2021
Breaking News

Siddharth Shukla: হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ‘বিগ বস’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্ল প্রয়াত, হতবাক মায়ানগরী

সিদ্ধার্থ শুক্লাকে সর্বশেষ দেখা গেছে ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুল in -এ।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা 40 বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান: কুপার হাসপাতালে
মুম্বাইয়ের কুপার হাসপাতাল জানিয়েছে, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা 40০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি বিগ বস 13 জেতার জন্য এবং টিভিতে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন।

জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেতা সিদ্ধার্থ শুক্লা , দীর্ঘদিন ধরে চলমান টিভি শো বালিকা ভধুতে তাঁর ভূমিকার জন্য এবং বিগ বস ১ 13-এর বিজয়ী হিসেবে সর্বাধিক পরিচিত, মুম্বাইয়ের কুপার হাসপাতালের এক কর্মকর্তা জানিয়েছেন। তার বয়স ছিল 40 বছর।

জানা গেছে, সকালে সিদ্ধার্থ শুক্লা একটি বিশাল হার্ট অ্যাটাকের শিকার হন এবং তাকে সকাল ১১ টার দিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি তার মা এবং দুই বোন রেখে গেছেন। কুপার হাসপাতালের seniorর্ধ্বতন কর্মকর্তা পিটিআইকে বলেন, “কিছুক্ষণ আগে তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।” হাসপাতালের ফরেনসিক বিভাগের একজন সিনিয়র ডাক্তার হিন্দুস্তান টাইমসকে বলেন, “প্রাথমিক রিপোর্ট ইঙ্গিত দেয় যে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে, আমরা ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারব না।”

অভিনেতা মনোজ বাজপেয়ী টুইটারে শ্রদ্ধা জানান। তিনি লিখেছেন, “ওএমজি !!! এটা খুবই মর্মান্তিক !!! তার কাছের এবং প্রিয়জনদের হতাশার অনুভূতি এবং শব্দ বর্ণনা করতে ব্যর্থ হবে !!! সে শান্তিতে থাকুক !!! না ইয়ার !!!!” তাঁর বিগ বসের সহ-প্রতিযোগী হিমাংশি খুরানা টুইট করেছেন, “ওম শান্তি।” তিনি আরেকটি টুইটে যোগ করেছেন, “ওহ মাই গড। এটা বিশ্বাস করা কঠিন। RIP সিদ্ধার্থ শুক্লা।”

সম্পর্কিত গল্প
সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার মারা যান।
সিদ্ধার্থের মৃত্যু তারকাদের শক দেয়; মনোজ, রবীনা বিশ্বাস করতে পারছেন না

সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার মারা যান।
আরআইপি সিদ্ধার্থ শুক্লা: তার শেষ ইনস্টাগ্রাম পোস্টটি দেখুন, হাসপাতালের কর্মীদের প্রতি শ্রদ্ধা

কৌতুক অভিনেতা এবং অভিনেতা সুনীল গ্রোভার টুইট করেছেন, “সিদ্ধার্থ শুক্লার কথা জেনে হতবাক এবং দু sadখিত। খুব তাড়াতাড়ি চলে গেল। প্রার্থনা। শান্তিতে থাকুন।” অভিনেতা নিমরাত কৌর লিখেছেন, “প্রয়াত সিদ্ধার্থ শুক্লার প্রিয়জনদের প্রতি আন্তরিক সমবেদনা। ভয়ঙ্কর মর্মান্তিক এবং দুressখজনক খবর ….”

সিদ্ধার্থ শুক্লা ২০০ 2008 সালের শো বাবুল কা আঙ্গান ছুটে না -তে প্রধান চরিত্রে অভিনয় করে আত্মপ্রকাশ করেন। 2014 সালে, তিনি হাম্পটি শর্মা কি দুলহানিয়াতে একটি সহায়ক চরিত্রে বলিউডে অভিষেক করেছিলেন। তিনি রিয়েলিটি শো বিগ বস 13 এবং ফিয়ার ফ্যাক্টর: খাতরন কে খিলাড়ি 7 -এর বিজয়ী হিসাবে আবির্ভূত হন।

সিদ্ধার্থ তার বিগ বসের সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সাথে দৃ strong ় বন্ধুত্বের জন্যও পরিচিত ছিলেন , যা প্রায়শই একটি রোমান্টিক সম্পর্ক বলে মনে করা হতো। গুঞ্জনিত দম্পতি বেশ কয়েকটি জনপ্রিয় মিউজিক ভিডিওতে একসঙ্গে হাজির হয়েছিল এবং তাদের ভক্তদের সৈন্যরা ‘সিডনাজ’ নামে পরিচিত ছিল।

About A..

Check Also

মায়ের সঙ্গে অক্ষয়কুমার।

Akshay Kumar’s Mother: প্রয়াত অক্ষয় কুমারের মা, নেটমাধ্যমে জানালেন অভিনেতা

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। গত বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *