Tuesday , September 21 2021
Breaking News

সিদ্ধার্থ শুক্লা সবসময় বান্ধবী শেহনাজ গিলের পক্ষে দাঁড়িয়েছিলেন। বিস্তারিত পড়ুন এখানে

সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার 40০ বছর বয়সে মারা যান। সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হন। মুম্বাইয়ের কুপার হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়েছিল, সংবাদ সংস্থা এএনআই হাসপাতালের এক কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে।

সিদ্ধার্থ শুক্লার শেষ রিয়েলিটি শো ছিল বিগ বস ১ 13, যেখানে তিনি শেহনাজ গিলের সাথে দেখা করেছিলেন , যার সাথে তিনি ডেটিং করছেন বলে গুজব ছিল। যাইহোক, তারা কখনও তাদের সম্পর্ক নিশ্চিত করেনি।

সিদ্ধার্থ এবং শেহনাজের বিশাল ভক্ত রয়েছে এবং তারা ‘সিডনাজ’ নামে পরিচিত ছিলেন। যাইহোক, এমন অনেক উদাহরণ রয়েছে যখন ট্রল থেকে আগুনের মুখে পড়ার পর সিদ্ধার্থ শুক্লাকে শেহনাজ গিলকে রক্ষা করতে হয়েছিল।

একটি শীর্ষস্থানীয় দৈনিকের মতে, গত মাসে, সিদ্ধার্থ শেহনাজকে সমর্থন করেছিলেন যখন একটি ফ্যান ক্লাব টুইটারে লিখেছিল যে তিনি মানুষকে সিদ্ধার্থ সম্পর্কে অকথ্য কথা লিখতে উৎসাহিত করেন। টুইটের জবাবে, সিদ্ধার্থ বলেছিলেন, “দয়া করে আপনার তাকে লজ্জা দেওয়ার দরকার নেই … এটি তার দোষ নয়, এটি এফডি থেকে কিছু লোক … তিনি নিজেই তাদের আমার মতো এই সব বন্ধ করতে বলেছেন … আসুন আমরা কেবল নাগরিক হই এবং করি এই জায়গাটি আরও ভাল … যাতে আমরা একে অপরের কাছ থেকে উপভোগ করতে পারি এবং শিখতে পারি …

About S..

Check Also

মায়ের সঙ্গে অক্ষয়কুমার।

Akshay Kumar’s Mother: প্রয়াত অক্ষয় কুমারের মা, নেটমাধ্যমে জানালেন অভিনেতা

প্রয়াত হলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। গত বেশ কয়েক দিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *